গৌরীর মৃত্যু দিয়েই শেষ হলো গৌরী এলো! প্রোমো দেখে হতাশ দর্শক মহল

এই মুহূর্তে জি বাংলা (Zee Bangla) চ্যানেলের একটি অন্যতম জনপ্রিয় ধারাবাহিক হচ্ছে গৌরী এলো (Gouri Elo)। এই ধারাবাহিকের প্রত্যেকটি চরিত্রকে বেশ পছন্দ করেন দর্শক মহল। ধারাবাহিকের নায়িকা হিসেবে অভিনয় করছেন মোহনা মাইতি এবং এই ধারাবাহিকের নায়ক হলো বিশ্বরূপ বন্দ্যোপাধ্যায়। এখানে প্রধান ভিলেনের চরিত্রে অভিনয় করছেন অভিনেত্রী চান্দ্রেয়ী ঘোষ।

প্রায় প্রত্যেক সপ্তাহেই স্লট দখল করতে দেখা যায় এই ধারাবাহিককে। তবে এই মুহূর্তে টিআরপিতে প্রথম পাঁচে জায়গা মেলেনি ধারাবাহিকের। এই ধারাবাহিক যেমন প্রশংসাও কুড়িয়েছে তেমনি অন্যদিকে ভয়ঙ্কর সমালোচনার শিকার হয়েছে স্বর্ণেন্দু সমাদ্দারের ধারাবাহিক গৌরী এলো।

এক আধ্যাত্মিক বিষয়বস্তুর ওপর ভিত্তি করে গড়ে উঠেছে এই ধারাবাহিকের প্লট। শুরুতে ধারাবাহিকের নায়ক এবং নায়িকা অর্থাৎ গৌরী ও ঈশানকে আলাদা করার জন্য অনেক রকম ভাবে তাদের ফাঁদে ফেলেছে শৈলজা। তবে প্রত্যেকবার নিজের বুদ্ধিমত্তা এবং সাহসিকতা দিয়ে সব বিপদ থেকে উদ্ধার পেয়েছে গৌরী।

তারা অর্থাৎ ঈশান ও গৌরীর মেয়ে ভূমিষ্ঠ হওয়ার পর থেকেই ধারাবাহিকে লেগেছিল নতুন রং। তারপর ফের টিআরপি কমতে থাকে যার দরুন ধারাবাহিকটিকে শেষ করে দেওয়ার কথাবার্তা শোনা যায়। বর্তমানে রাজনীতির খাতায় নাম লিখিয়েছে গৌরী। আর এইবার গৌরীকে কিছুতেই জিততে না দেওয়ার পরিকল্পনা করল শৈলজা।

আরও পড়ুন: নতুন শুরু! পুরনো সবকিছুকে ভুলে ফের মেঘের সিঁথিতে সিঁদুর পরিয়ে দিল নীল!

সম্প্রতি এই ধারাবাহিকের একটি নতুন প্রোমো ভিডিও সম্প্রচারিত হয়েছে যেখানে দেখা গিয়েছে, মঞ্চে ভাষণ দিচ্ছে গৌরী। চারিদিকে তার জয়জয়কার। ভিড়ের মাঝে ঠেলাঠেলিতে কাদায় পড়ে যায় শৈলজা। গৌরীর এত নাম ডাক সহ্য করতে পারে না সে। গৌরীকে মেরে ফেলার প্ল্যান করে ফেলে শৈল। এরপর দেখা যায় দূর থেকে কেউ গৌরীর দিকে তাক করে গুলি ছোড়ে। সেই গুলি গিয়ে লাগে গৌরীর বুকে আর সঙ্গে সঙ্গে সে মাটিতে লুটিয়ে পড়ে। তবে কি গৌরীর মৃত্যু দিয়েই শেষ হবে গৌরী এলো ধারাবাহিক?

Back to top button