গিনির জীবনের নতুন শুরু হতে চলেছে জিষ্ণুর হাত ধরে! মেঘকে নির্দোষ প্রমাণ করতে এবার হাতে হাত গিনি জিষ্ণুর!

জি বাংলা (Zee Bangla) চ্যানেলে সম্প্রচারিত একটি চর্চিত এবং জনপ্রিয় ধারাবাহিক হচ্ছে ইচ্ছে পুতুল (Ichhe Putul)। এখানে নায়িকা চরিত্রে অভিনয় করছেন তিতিক্ষা দাস (Titiksha Das), এবং নায়ক হিসেবে মৈনাক ব্যানার্জী। খলনায়িকা চরিত্রে দেখা যাচ্ছে শ্বেতা মিশ্রকে। গিনের সাথে তৈরি হচ্ছে জিষ্ণুর নতুন রসায়ন।

ধারাবাহিকের বর্তমান প্লট অনুযায়ী, মেঘের ক্ষতি করার জন্য রূপের সাথে হাত মিলিয়ে মেঘের চরম সর্বনাশ করে ছাড়লো ময়ূরী। মেঘ যাতে আর দ্বিতীয়বার মাথা তুলে দাঁড়াতে না পারে তারই চেষ্টা করে চলেছে ময়ূরী। এইসব কিছুর জন্য শেষ পর্যন্ত অনিন্দ্য অব্দি ভুল বুঝল তার ছোট মেয়ে মেঘকে।

একে একে প্রত্যেকে মুখ ঘুরিয়ে নেয় মেঘের দিক থেকে। নীল আবারো ভুল বোঝে মেঘকে কিন্তু একমাত্র গিনি নীলকে বোঝানোর চেষ্টা করে যে এই কাজটা মেঘের হতে পারে না। এই সবটা ষড়যন্ত্র আর এবার সেটাই খুঁজে বার করতে হবে। তাই এবার জিষ্ণুর সাথে দেখা করতে চলে গেল গিনি।

বোঝাই যাচ্ছে জিষ্ণুর সাথে হাত মিলিয়ে মেঘের বিরুদ্ধে হওয়া এই নোংরা ষড়যন্ত্র ফাঁস করে আসল দোষীদের শাস্তি দেবে গিনি। আর এখান থেকেই শুরু হবে জিষ্ণু গিনির একসাথে পথ চলা। মাঝে শোনা গেছিল মিনির সাথে দেখানো হবে জিষ্ণুর কেমিস্ট্রি।

কিন্তু সেইসব মিথ্যে করে এবার গিনির সাথেই সুন্দর রসায়ন গড়ে উঠবে জিষ্ণুর। গিনির জীবনটাকে ধীরে ধীরে আলোয় ভরে তুলবে জিষ্ণু। আর তারই সূত্রপাত হলো মেঘের কলঙ্ক মুক্তির জন্য তাদের হাত মেলানোর মধ্যে দিয়ে। যদি সত্যি পরবর্তীতে এমনটাই হয় তবে কেমন লাগবে দর্শকদের?

Back to top button