বিয়ে করলেই সাত খু’ন মাফ নয়! প্রথমবার অসম্মানের যোগ্য জবাব বাংলা সিরিয়ালে! বিয়ে নয় অসম্মানের শাস্তি হবেই!

সম্প্রতি স্টার জলসায় (Star Jalsha) একটি নতুন ধারাবাহিক সম্প্রচারিত হচ্ছে যার নাম গীতা LLB (Geeta LLB)। এই ধারাবাহিকের প্রধান চরিত্র হলো ধারাবাহিকের নায়িকা গীতা, আর এই গীতার চরিত্রে অভিনয় করতে দেখা যাচ্ছে জনপ্রিয় অভিনেত্রী হিয়া মুখার্জিকে।

শুরুতেই ধারাবাহিকের নায়িকার স্বতঃস্ফূর্ত অভিনয় এবং অভিব্যক্তি মুগ্ধ করেছে দর্শক মহলকে। প্রথম দিনেই নায়িকা যে বুদ্ধিমত্তার পরিচয় দিয়েছে তা বহু দর্শককে এই ধারাবাহিকের ভক্ত করে তুলেছে। টিআরপি তালিকার প্রথম পাঁচেও উঠে এসেছিল এই ধারাবাহিক।

সম্প্রতি ধারাবাহিকের নায়িকা গীতার দিদি গিনি মিথ্যের আশ্রয় নিয়ে বিয়ে করে সাত্বিককে। কিন্তু গিনিকে কেউ বিশেষ করে তার স্বামী কোনভাবেই নিজের স্ত্রী হিসেবে গ্রহণ করেনি। সব মিলিয়ে গীতার ওপর চরম রাগ পুষে রেখেছে গিনি। গীতার মান-সম্মান ডোবাতে যা খুশি করতে পারে সে।

বর্তমানে গীতার একমাত্র লক্ষ্য হলো পদ্মর সাথে হওয়া অন্যায়ের জন্য পদ্মকে সঠিক পাইয়ে দেওয়া। তার শ্রী’ল’তা’হা’নি করে কৃপাণ। আর এই কৃপাণকে বাঁচাতে এবং নিজের শ্বশুরবাড়িতে নিজের জায়গাটা পাকা করতে উঠে পড়ে লেগেছে গিনি।

সম্প্রতি এই ধারাবাহিকের একটি নতুন প্রোমো ভিডিও সম্প্রচারিত হয়েছে। এখানে দেখা যায়, গিনি কৃপাণকে বলে পদ্মকে সিঁদুর পরিয়ে দিতে। কারণ এটাই তার বাঁচার একমাত্র উপায়। কিন্তু সেই মুহূর্তে সেখানে চলে আসে গীতা। সে তার দিদিকে বলে, যে অন্যায় করেছে সে ঠিক শাস্তি পাবে। আদালতে তার মুখ চলে আর বাইরে তার হাত। তাই তার থেকে পালানো এত সহজ নয়।

Back to top button