খড়িও এত গুণী ছিল না যতটা গঙ্গা! ইংরেজি লেখা দেখে বাংলা লেখা যে তৃধার ছিল বুঝে গেল সে! চরম ট্রোল দর্শকমহলে

বাংলা টেলিভিশনে (Bengali Television) চলছে হাড্ডাহাড্ডা লড়াই। আর সেই লড়াইয়ে শুরুর পর থেকেই ভাল পারফর্ম করতে দেখা গিয়েছিল স্টার জলসার (Star jalsha) ‘গাঁটছড়া’ (Gaatchora) ধারাবাহিককে ( Bengali Serial)। এমনকী দীর্ঘ সময় রেটিং চার্টে বেঙ্গল টপারও ছিল গৌরব-শোলাঙ্কির এই জনপ্রিয় মেগা।

তবে ধীরে ধীরে স্কোর কমতে থাকে এবং এরপর একেবারে তলানিতে গিয়ে ঠেকে নম্বর। গল্পে আসে একাধিক নতুন নতুন মোড়। তবুও ধারাবাহিকটি কিছুতেই মাথা তুলে দাঁড়াতে পারিনি আর তার প্রধান কারণ হলো ধারাবাহিকের প্রধান অভিনেত্রী খড়ির এই ধারাবাহিক ছেড়ে চলে যাওয়া।

বর্তমানে এই ধারাবাহিকের নতুন নায়িকা হলো গঙ্গা। দোষীদের শাস্তি দেওয়া এবং খড়ির এত কষ্ট করে সাজানো সংসারটাকে গুছিয়ে রাখাই বর্তমানে গঙ্গার প্রধান লক্ষ্য। প্রতিনিয়ত শত্রুদের হাত থেকে নিজের পরিবারকে রক্ষা করে চলেছে গঙ্গা। আর সেটা করতে গিয়েই এইবার এক অদ্ভুত অলৌকিক ক্ষমতার প্রদর্শন করল সে। যা দেখে হেসে খুন দর্শকমহল।

এ দিনের পর্বে দেখা যায় ত্রিধার ডায়েরী হাতে পেয়েছে গঙ্গা। প্রথমে সেটা খুলে দেখতে দ্বিধা বোধ করলেও পরবর্তীতে সত্যিটা সামনে আনার জন্য বাধ্য হয়েই সেটা খুলে পড়তে থাকে সে। সেই ডায়েরির একটা পেজে ইংলিশে লেখা ছিল আই লাভ ইউ। যেটা দেখেই একজন গোয়েন্দার মতন শুরু থেকে শেষ সবটা ধরে ফেলে গঙ্গা।

গঙ্গা এর আগে ত্রিধার বাংলা হাতের লেখা দেখেছিল। সেই বাংলা হাতের লেখার সাথে এই ইংরেজি হাতের লেখার হুবহু মিল পেয়ে যায় গঙ্গা, আর ধরে ফেলে এইসবের পেছনে রয়েছে ত্রিধা। বাংলা হাতের লেখা সঙ্গে কিভাবে সে ইংরেজি লেখার মিল পেল এটাই এখন অব্দি ভেবে চলেছেন দর্শকমহল। এই অলৌকিক ক্ষমতা এতদিন কোথায় লুকিয়ে রেখেছিল গঙ্গা? সেই নিয়েই ট্রোলের মুখে গাঁটছড়া।

Back to top button