নতুন সিরিয়ালের আগমনে কপাল পুড়লো টিআরপি টপার সিরিয়ালের! খবর সামনে আসতে দুঃখের সুর ভক্তদের মধ্যে

জি বাংলাকে (Zee Bangla) টক্কর দিতে একের পর এক নতুন গল্প নিয়ে আসছে স্টার জলসা (Star Jalsha)। ইতিমিধ্যে স্টার জলসায় এসেছে পরপর তিনটি ধারাবাহিক। এদেরমধ্যে একটি হল ‘লাভ বিয়ে আজকাল’ (Love Biye aajkal) ও ‘তোমাদের রানী’ (Tomader Rani) ও ‘জল থই থই ভালোবাসা’ (Jol Thoi thoi Bhalobasa)। অপেক্ষায় রয়েছে আরও বেশকিছু ধারাবাহিক। পুজোর পরই আসতে চলেছে নতুন একটি ধারাবাহিক ‘তুমি আশেপাশে থাকলে’ (Tumi Ashepashe Thakle)।

সাড়ে ৬টা, সাড়ে ৭টা, ৯টার স্লট দখল করার পর সকলে ভেবেছিল এবার হয়তো ৮টার স্লটকে টার্গেট করতে চলেছে স্টার জলসা। তবে সামনে এল অন্য খবর। এবার জানা গেল, কোন সিরিয়াল তার জায়গা ছাড়বে আসন্ন এই ধারাবাহিকের জন্য! সম্প্রতি কিছু সময়ে বেশ কয়েকটি ধারাবাহিক ইতির খাতায় নাম লিখিয়েছে। নতুন ধারাবাহিক এলেই পুরোনো ধারাবাহিক বিদায় জানায়।

SVF প্রোডাকশনের তরফে এবার আসতে চলেছে আরও এক নতুন ধারাবাহিক ‘তুমি আশেপাশে থাকলে’। গল্পটির বিষয় নিয়ে নানান মন্তব্য সামনে আসছে। কখনও শোনা যাচ্ছে, রহস্যে মোড়া হবে এই গল্প, আবার কখনও শোনা যাচ্ছে ভৌতিক গল্পের উপর বেশ করে হবে এই মেগা। ধারাবাহিকে দুটি নায়িকা থাকবেন। উক্ত এই মেগার মধ্যে দিয়ে বহুদিন পর পর্দায় ফিরবেন ভজগোবিন্দ অপরাজিতা অপু খ্যাত প্রধান নায়ক রোহন ভট্টাচার্যকে (Rohaan Bhattacharjee)।

আসন্ন ধারাবাহিকের মধ্যে দিয়ে এবার অভিনেতা ব্লুজ প্রোডাকশন ছেড়ে SVF প্রোডাকশনের হাত ধরে স্টার জলসায় কামব্যাক করছেন। জানা গিয়েছে, এখানে নায়ক একজন পুলিশ অফিসারের রোল করবেন। নায়কের বিপরীতে থাকবেন সিরিয়ালের নতুন মুখ অঙ্গনা রায় (Angana Roy)। তবে থাকছেন আরও একজন নায়িকা। দ্বিতীয় নায়িকার চরিত্রে দেখা যাবে ‘হিয়া’ (Hiya) নামের একজন অভিনেত্রীকে।

শোনা যাচ্ছিল, উক্ত এই মেগার জন্য ‘কমলা শ্রীমান ও পৃথ্বীরাজ’ বন্ধ হয়ে যাবে। তবে এবার জানা গেল অন্য খবর। ‘বাংলা মিডিয়াম’, ‘কমলা শ্রীমান ও পৃথ্বীরাজ’ নয় বন্ধ হচ্ছে স্টার জলসার বহুদিনের সম্প্রচারিত একটি জনপ্রিয় ধারাবাহিক ‘গাঁটছড়া’। পুজোর পরই এই জনপ্রিয় ধারাবাহিক ‘গাঁটছড়া’ বন্ধ হয়ে শুরু হবে রহস্য ও প্রেমের গল্প ‘তুমি আশেপাশে থাকলে’।

Back to top button