সম্পাদককে ঘুষি মেরে কাজ হাসিল করলো ফুলকি! গো হারান হেরে গেল শালিনী!

ঘুরে গেল ভাগ্যের চাকা। এই মুহূর্তে জি বাংলার (Zee Bangla) নাম্বার ওয়ান ধারাবাহিক হচ্ছে ‘ফুলকি’ (Phulki)। এতদিন ধারাবাহিকটিকে টিআরপি তালিকার তৃতীয় স্থানে দেখে এসেছেন দর্শকমহল তবে চলতি সপ্তাহে সবাইকে চমকে দিয়ে বেঙ্গল টপার এর জায়গা দখল করেছে এই ধারাবাহিক। এই ধারাবাহিকের গল্প এতটাই আকর্ষণীয় হয়ে উঠেছে যে একটা পর্বও মিস করতে পারছেন না ভক্তরা।

বর্তমানে এই ধারাবাহিকের গল্প অনুযায়ী, বহুদিন ধরে রোহিতের নামে যে নোংরা মিথ্যে প্রচার চলছিল এবং তাকে জেলের ঘানি টানতে হচ্ছিল সেখান থেকে রোহিতকে মুক্ত করার চেষ্টা চালিয়ে যাচ্ছিল ফুলকি দাস। শালিনীর চক্রান্ত থেকে ফুলকি রোহিতকে বাঁচানোর অনেক রকম ভাবে চেষ্টা করে। শেষ পর্যন্ত আদালত ঘোষনা করে রোহিত নির্দোষ। মাথা উঁচু করে নিজের বাড়িতে ফিরে এসেছে রোহিত।

ধারাবাহিকের আজকের পর্বে দেখা যায়, এখনো অনেকেই জানে না রোহিত বেকসুর খালাস হয়ে গিয়েছে। কারণ সংবাদপত্র গুলি রোহিতের নামে অনেক নোংরা অভিযোগ রটিয়েছে কিন্তু রোহিতের মুক্তি পাওয়ার বিষয়টা তারা কোথাও প্রচার করেনি। তাই ফুলকি এবং তার দলবল সংবাদপত্রের অফিসে যাওয়ার পরিকল্পনা করে। তারা ঠিক করে, তাদের এলাকার সবচাইতে জনপ্রিয়তা প্রাপ্ত সংবাদ পত্রটির সম্পাদকের সাথে কথা বলবে ও রোহিতের বিষয়টি ছাপানোর জন্য অনুরোধ করবে।

কোনো দোষ না করা সত্ত্বেও রোহিত মাথা নিচু করে বাড়িতে বসে থাকবে এটা কিছুতেই মেনে নিতে পারছিলো না ফুলকি। পরের দিন পরিকল্পনা মাফিক তারা সংবাদ পত্রের অফিসে যায়। কিন্তু সম্পাদক তাদের সাথে দুর্ব্যবহার করে। সে ফুলকিকে বলে যে খবর বাজারে বিক্রি হয় না সেই খবর তারা ছাপায় না এটা শুনে মাথা গরম হয়ে যায় ফুলকির আর নাকে এক ঘুষি মেরে দেয় সে। এরপর আর কিছু বলার অবস্থায় থাকে না সম্পাদক সে তাড়াতাড়ি অফিসের কর্মচারীদের ডেকে পরের দিনের খবরের কাগজের লেআউট পরিবর্তন করতে বলে আর রোহিতের খবরটা ছাপানোর নির্দেশ দেয়।

আরো পড়ুন: টলিপাড়ায় ফের শোকের ছায়া, শেষ নিঃশ্বাস ত্যাগ করলেন অভিনেতা পার্থসারথি দেব

ফুলকির এই কাণ্ড জানতে পেরে রোহিত তার কান মূলে দেয়। অন্যদিকে শালিনী আবারো ঘুরিয়ে পেচিয়ে নানা রকম কথা বলে রোহিতের সমস্ত পুরনো ভুলগুলোকে খুঁচিয়ে বের করে আনার চেষ্টা করে, কিন্তু ফুলকি তার তীব্র প্রতিবাদ জানায়। এর পরের দিন সকালবেলা দেখা যায় খবরের কাগজে বড় বড় করে বেরিয়েছে রহিত নির্দোষ। আর ফুলকি সেই খবরের কাগজ নিজের দায়িত্বে সব জায়গায় ছড়িয়ে দেয়।

Back to top button