প্রোডাকশন হাউজ কথা রাখতে না পারায় জি বাংলা শেষ করে দিল সবচেয়ে জনপ্রিয় ধারাবাহিক

বহু চেষ্টা করেও প্রোডাকশন পারলো না কথা রাখতে! শেষমেশ জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক শেষ হতে চলেছে!

জি বাংলায় সম্প্রচারিত নতুন ধারাবাহিক ‘মুকুট’কে (Mukut) ঘিরে চর্চা তুঙ্গে। বহুদিন ধরেই টলিপাড়ায় গুঞ্জন শোনা যাচ্ছে, শেষ হবে এই ধারাবাহিক। আসার পর থেকে এখনোও পর্যন্ত ধারাবাহিকটি টিআরপিতে (TRP) তেমন ভালো স্কোর করতে পাচ্ছে না। বর্তমানে একটি ধারাবাহিকের টিআরপির (TRP) স্থান খুবই গুরুত্বপূর্ণ।

টিআরপির তালিকায় নিচে নামলে ধারাবাহিকে ইতি টানার সম্ভাবনাও রয়েছে। বর্তমান ধারাবাহিকগুলি আগেকার মতো বছর বছর চলে না। টিআরপির এপাশ ওপাশ হলেই একটি ধারাবাহিককে সরিয়ে জায়গা নিয়ে নেয় নতুন ধারাবাহিক। ২৭ মার্চ থেকে জি বাংলায় শুরু হয়েছে ‘মুকুট’। মাত্র ৫ মাসেই বন্ধ হয়ে যেতে পারে এই ধারাবাহিক, এমনটাই শোনা যায়।

উক্ত ধারাবাহিকে জুটি বেঁধেছেন শ্রাবণী ভুইয়াঁ (Shrabani Bhunia) ও অর্ঘ্য মিত্র (Argha Mitra)। নতুন মেগার গল্প লিখেছেন ও পরিচালনা করেছেন স্নেহাশিস চক্রবর্তী (Snehasis Chakraborty)। ব্লুজ প্রোডাকশন (Blues Productions) হাউজের ব্যানারে এসেছে এই ‘মুকুট’। পাশাপাশি জি বাংলায় আসতে চলেছে আরও এক নামকরা প্রোডাকশনের তরফে একটি ধারাবাহিক। উক্ত ধারাবাহিকে প্রধান নায়িকার রোলে অভিনয় করতে দেখা যাবে অভিনেত্রী হিয়া মুখার্জিকে।

চ্যানেল প্রোডাকশনকে বলেছিল, যদি কিছুদিনের মধ্যে ‘মুকুট’এর টিআরপি না বাড়ে, তাহলে সিরিয়ালটি বন্ধ করে দিতে বাধ্য হবে চ্যানেল। ‘মুকুট’ পরিচালকের কাছে এটি একটি বড় চ্যালেঞ্জ ছিল। ‘মুকুট’কে টিআরপিতে ৫+ স্কোর করেত হবে। আর না হলে এক মাসের মধ্যে চ্যানেল এই সিরিয়াল শেষ করতে বাধ্য হবে। এরপরই প্রোডাকশন উঠেপড়ে লাগে নিজেদের টিআরপি বাড়ানোয়। গল্পের একের পর এক আসতে থাকে ট্যুইস্ট।

ট্যুইস্ট আনা সত্ত্বেও, আগস্টের প্রথম দিকে ‘মুকুট’এর টিআরপি ৫ + হলেও ফের ধারাবাহিকের টিআরপি কমে গিয়ে ৪+ হয়ে গিয়েছে। তাই এবার চ্যানেল জানিয়ে দিল, ‘মুকুট’ ইতির খাতায় নাম লেখাবে। তবে এখনোও জানা যায়নি, কবে শেষ হচ্ছে এই ধারাবাহিক। অন্যদিকে চ্যানেলে আসছে নতুন ধারাবাহিক ‘মিলি’। ক্রিস্টাল প্রোডাকশনের নতুন ধারাবাহিকের শুটিং শুরু হয়ে গিয়েছে। খুব তাড়াতাড়ি টিভির পর্দায় আসবে নতুন এই সিরিয়াল।

Back to top button