দুঃসংবাদ! শুটিং শুরু হয়ে যাওয়ার পরও আসছে না নতুন দুটি সিরিয়াল!

বর্তমানে চ্যানেলে একের পর এক ধারাবাহিক এসেই চলেছে। ধারাবাহিকগুলো এক একটি নতুন নতুন গল্প নিয়ে আসছে। চ্যানেল তাদের টিআরপি বাড়াতে কম টিআরপি যুক্ত ধারাবাহিকগুলোকে বন্ধ করে নতুন মেগা আনছে। বর্তমানে মেগাগুলি বেশিদিন স্থায়ী হয় না। টিআরপি কম হলে তিন মাসেই বন্ধ হয়ে যাচ্ছে কিছু সিরিয়াল।

প্রোডাকশন তাই বেশ ভালো টাকা খরচ করে, ভালো কাস্ট এনে নতুন নতুন গল্প দর্শকদের সামনে আনছে। পাশাপাশি ধারাবাহিকে থাকছে কিছু নতুন মুখও। আর নতুন তারকাদের দেখার জন্যও বেশ আগ্রহী দর্শকরা। যেমন, স্টার জলসার (Star jalsha) ‘তোমাদের রানী’ বেশ জনপ্রিয়তা লাভ করেছে। জি বাংলা (Zee Bangla) ও স্টার জলসা উভয় চ্যানেলেই একের পর এক নতুন নতুন সিরিয়াল এসেই চলেছে।

আমরা এও জানি, পুজোর পর আরও কিছু মেগা আসতে চলেছে। এরমধ্যে কিছু সিরিয়ালে শুটিংও শুরু হয়ে গিয়েছে। কিন্তু তারপরও সামনে এল এক খারাপ খবর। শুটিং হয়ে যাওয়ার পরও আসছে না নতুন দুটো সিরিয়াল। কোন সিয়ারিয়াল? একটি সিরিয়ালের এক মাস আগেই শুটিং শুরু হয়ে গিয়েছিল।

অন্যটির ১৫ দিন আগেই শুটিং শুরু হয়েছে। সব শুটিং ভালোভাবে শুরু হওয়ার পরও কেন আসছে এই দুই মেগা? পাশাপাশি প্রোমোর শুটিংও হয়ে গিয়েছে। যদিও চ্যানেল এখনও প্রোমো অন এয়ার করেনি। জানা যাচ্ছে, নতুন সিরিয়াল আনার জন্য কোনও স্লট ফাঁকা নেই। যতক্ষণ না কোনও সিরিয়াল বন্ধ হচ্ছে, ততক্ষন এই দুই নতুন সিরিয়াল আনতে পারবে না চ্যানেল।

এরমধ্যে একটি সিরিয়াল হল সুস্মিত মুখার্জি ও শ্রেষ্ঠা প্রামানিকের নতুন সিরিয়াল ‘বাদল শেষের পাখি’ (Badal Shesher Pakhi)। অন্যটি হল রাজদীপ গুপ্ত ও জ্যাসমিন রায় এবং সোহিনী গুহ রয়ের ‘দ্বিতীয় বসন্ত’ (Dwitiyo Basanta) সিরিয়াল। এই দুটো সিরিয়াল আসবে সান বাংলায়। কিন্তু বর্তমানে সান বাংলার কোনও সিরিয়াল বন্ধ করার মতো নেই। তাই অপেক্ষায় বসে রয়েছে প্রোডাকশনও।

Back to top button