পর্দার রানী থেকে ও আমার জীবনের রানী হয়ে উঠেছে! অভিকাকে চোখে হারাচ্ছেন পর্দার দুর্জয় অর্কপ্রভ!

বাংলা টেলিভিশন প্রেমীদের অন্যতম জনপ্রিয় চ্যানেল হল স্টার জলসা (Star Jalsha)। বলাই যায়, এই চ্যানেলটি বাংলা ধারাবাহিকের খোলনচে অনেকটাই বদলে দিয়েছিল। দীর্ঘ ১৫ বছরের এই সুদীর্ঘ যাত্রা পথে স্টার জলসা প্রচুর নতুন নতুন তারকার জন্ম দিয়েছে। নবাগতরা এই চ্যানেল থেকে পেয়েছেন আকাশছোঁয়া জনপ্রিয়তা হয়ে উঠেছেন তারকা। শুধু কি তাই? এই চ্যানেলের ধারাবাহিকে কাজ করতে এসে কত অভিনেতা অভিনেত্রী খুঁজে পেয়েছেন তার মনের মানুষকে।

আর এবার মনে হয়, জলসা জন্ম দিল আরও এক বাস্তব জুটিকে। পর্দার নায়ক-নায়িকা থেকে তারা হয়ে উঠতে চলেছেন বাস্তব জীবনের জুটি। সুশান্ত দাসের পরিচালনায় স্টার জলসার পর্দায় এখন পর্দা কাঁপাচ্ছে ধারাবাহিক তোমাদের রানী। টিআরপি তালিকায় এই ধারাবাহিকের পারফরম্যান্স নজরকারা। একদম ফ্রেশ এই জুটি অল্প সময়ই দর্শকদের মন জিতে নিয়েছে।

এই ধারাবাহিকে মুখ্য ভূমিকায় দুজন নবাগতকে দেখা যাচ্ছে। রানীর চরিত্রে অভিনয় করছেন নবাগতা অভিকা মালাকার এবং নায়ক দুর্জয়ের চরিত্রে অর্কপ্রভ রায়। অডিশনের মধ্যে দিয়ে এই দুজনকে বেছে নিয়েছেন সুশান্ত দাস। যদিও পর্দায় ডাক্তারি পাশ করে এক সন্তানের মা হতে চললেও বাস্তব জীবনের রানী কিন্তু এখনও স্কুলের গণ্ডি পেরোয়নি। তবে ৩১ বছর বয়সী অর্কপ্রভ এই মুহূর্তে রাগী ডাক্তার দুর্জয় হয়ে এখন ভক্তদের মনে রাজত্ব করছেন।

শোনা যাচ্ছে পর্দার দুর্জয় নাকি বাস্তব জীবনে পর্দার রানীর প্রেমে পড়েছেন। অর্থাৎ অর্কপ্রভ আর অভিকা প্রেম করছেন। সম্প্রতি একটি সংবাদমাধ্যমের সাক্ষাৎকারে তাদের জমে ক্ষীর হয়ে যাওয়া রসায়ন ধরা পড়েছে। সেখানে অভিকা বলেছেন, ‘সেটে ঢুকলেই আমরা দুজনে গম্ভীর। চরিত্রে ঢুকে যাই। তারপর কাট হলে আবার অভিকা আর অর্কপ্রভ। আমরা তো রীতিমত এখানে দৌড়ে বেড়াই। আমরা একেবারে টম অ্যান্ড জেরি।’

Abhika-Arkaprovo : পর্দার সম্পর্ক গড়িয়েছে বাস্তবেও, প্রেম করছেন 'তোমাদের রাণী'র অভিকা-অর্কপ্রভ! জোর জল্পনা নেটপাড়ায়

অভিকার সুরে সুর মিলেয়েই অর্ক বলেন, ‘আমাদের অফস্ক্রিন বন্ধুত্ব দারুণ জমাট। আপনাদের রানীর পাশাপাশি ও আমার রানী হয়ে উঠেছে। আমাদের মধ্যে কোনও সিক্রেট নেই। এরপর অভিকাকে জড়িয়ে ধরে অর্ক বলেন, আমরা সবটা একে অন্যের সঙ্গে ভাগ করে নি।’ তা কি মনে হচ্ছে শুনে? পর্দার রসায়ন জমাট বাঁধছে তো?

Back to top button