বাস্তবে পরাগের মতন জীবনযাপন করেন অভিনেতা দ্রোণ! মায়ের কথায় বিয়ে করেছেন, আর কি কি বললেন অভিনেতা?

এই মুহূর্তে জি বাংলা চ্যানেলের একটি অন্যতম জনপ্রিয় ধারাবাহিক হলো কার কাছে কই মনের কথা। আর বর্তমানে সকলের কাছে ‘পরাগ’ নামেই পরিচিত ধারাবাহিকের নায়ক দ্রোণ। ‘কার কাছে কই মনের কথা’ (Kar kache koi moner kotha) সিরিয়ালের মধ্যে দিয়ে দ্রোণ মুখোপাধ্যায়ের পরিচিতি অনেকটাই বেড়েছে।

ইন্ডাস্ট্রির ভিতরে হোক বা বাইরে সবাই পরাগ নামেই তাঁকে ডাকছে। তাছাড়া তার অভিনয় এতটাই দৃঢ় যে অনেকেই তার বাস্তব জীবনের সঙ্গে তার রিল লাইফকে গুলিয়ে ফেলছেন এবং বলছেন তিনি নাকি বাস্তব ঠিক এমনই। তিনি যে বাস্তবেও ও পরাগের মতনই তারই প্রমাণ মিলল এই দিনের দিদি নাম্বার ওয়ান এর পর্বে।

অভিনেতা তার জীবনের শুরু থেকেই কিন্তু এই পেশায় নিযুক্ত ছিলেন না। একেবারে অন্য একটা জগত থেকে তিনি চলে এসেছেন অভিনয় জগতে। তিনি ছিলেন একজন ইঞ্জিনিয়ার। আজকালকার দিনে পায় প্রত্যেকটি ছেলে মেয়ে যেমন একটা সিকিওর জবের আশায় থাকে ঠিক তেমনি একটি চাকরি ছিল তার।

একটি নিশ্চয়তা সম্পন্ন চাকরি ছেড়ে এমন অনিশ্চিত এক জীবন বেছে নেওয়ার আগে তার ভয় করেনি? অভিনেতা জানান তিনি তার ভালো লাগাটাকে অনেক বেশি গুরুত্ব দিয়েছিলেন। যার ফলস্বরূপ সত্যিই আজকে তাকে চেনে সমগ্র বাঙালি দর্শক মহল। তবে তার জীবনটাও নাকি পরাগের মতনই।

দিদি নাম্বার ওয়ানে এই দিনের পর্বে অভিনেতার জীবন সম্পর্কে অনেক কিছু জানতে পারলেন দর্শক মহল।তিনি বাস্তবেও মায়ের পছন্দ করা মেয়েকেই বিয়ে করেন। একেবারে যাকে বলে অ্যারেঞ্জ ম্যারেজ। অভিনয় জগতে আসার আগে পরাগের মতনই তারও একটি চাকরি ছিল। সত্যিই তার জীবনটা ছিল ধারাবাহিককে অভিনীত চরিত্রটির মতনই সাদামাটা।

Back to top button