অনেক বড় দুঃসংবাদ কার কাছে কই মনের কথার ভক্তদের জন্য! খবর সামনে আসতেই দুঃখের সুর দর্শকমহলে

জি বাংলা (Zee Bangla) চ্যানেলে সম্প্রচারিত একটি অন্যতম জনপ্রিয় ধারাবাহিক হচ্ছে কার কাছে কই মনের কথা (Kar kache koi moner kotha)। গত সপ্তাহের টিআরপি অনুযায়ী বেঙ্গল টপার হয়েছে এই মেগা। ধারাবাহিকের নায়িকা শিমুলের চরিত্রে রয়েছেন মানালি দে এবং নায়ক পরাগের চরিত্রে অভিনয় করতে দেখা যাচ্ছে দ্রোণ মুখোপাধ্যায়কে।

শুরু থেকেই বাজিমাত করছে তার কাছে কই মনের কথা ধারাবাহিক। খুব তাড়াতাড়ি প্রথম ৫ এ উঠে আসে এই মেগা। আর মাত্র কয়েক সপ্তাহের মধ্যেই একেবারে বেঙ্গল টপারের জায়গা দখল করে নেয় কার কাছে কই মনের কথা। তবে খুব তাড়াতাড়ি নিজের জায়গা হারাতে চলেছে এই ধারাবাহিক।

সমাজে মেয়েদের অবস্থান তাদের চাওয়া-পাওয়া অনেক না পাওয়া এবং প্রতিদিন তাদের ওপর যে অমানবিক অত্যাচার করা হয় সেই সবটাই নাটকীয়তার মোড়কে তুলে ধরা হচ্ছে কার কাছে কই মনের কথা ধারাবাহিকের মধ্যে দিয়ে। অনেক বাস্তব ঘটনা প্রতিফলিত হচ্ছে টেলিভিশনের পর্দায়। যার দরুন ধারাবাহিকটি অনেক বেশি সাফল্য পাচ্ছে।

এই ধারাবাহিকের সাফল্যতার পেছনে আরো একটি অন্যতম কারণ হলো গল্প এবং দৃশ্য পটের সুন্দর পরিবেশন। ধারাবাহিকের পরিচালক শুভাশিস মন্ডল এতদিন এই ধারাবাহিকটিকে পরিচালনা করে আসছিলেন কিন্তু হঠাৎই তিনি ধারাবাহিক ছেড়ে চলে যাচ্ছেন বাংলার একটি নতুন ধারাবাহিকে। এর আগে ইচ্ছে পুতুল ধারাবাহিকের পরিচালনার দায়িত্বে ছিলেন তিনি। কার কাছে কই মনের কথা ধারাবাহিকটি ছেড়ে দেওয়ায়, বেশ চিন্তায় পড়ে গিয়েছে গোটা টিম সহ দর্শক মহল।

দর্শকরা জেনে থাকবেন অনুরাগের ছোঁয়া ধারাবাহিকটি পরিচালনা করছিলেন অনুপম হরি। তিনি পরিচালনার দায়ভার ছেড়ে অন্য ধারাবাহিকের চলে যাওয়ার কিছু দিনের মধ্যেই অনুরাগের ছোঁয়া টিআরপির প্রথম স্থান থেকে পঞ্চম স্থানে নেমে এসেছে। আর এই দেখেই বেশ ভয় পাচ্ছে কার কাছে কই মনের কথা গোটা টিম।

Back to top button