মিশকার চক্রান্তে গ্রেফতার হল দীপা! ধারাবাহিকের আগামী পর্ব ফাঁস

স্টার জলসার (Star Jalsha) জনপ্রিয় একটি সিরিয়াল হল ‘অনুরাগের ছোঁয়া’ (Anurager Chhowa)। ধারাবাহিকের পর্বগুলি বর্তমানে বেশ জমজমাট হয়ে উঠেছে। অনেক বাধা-বিপত্তি পেরিয়ে বহু বছর পর সূর্য (Surjyo) ও দীপা (Deepa) আবারও নিজের জীবন শুরু করতে চলেছে। ডিএনএ টেস্টের পর সূর্য নিজের ভুল বুঝতে পেরে দীপা ও সন্তানদের নিজের বাড়িতে যোগ্য সম্মান দিয়ে নিয়ে আসে। সূর্য দীপাকে ফিরিয়ে আনায় সেনগুপ্ত বাড়ি আবার আনন্দে মেতে ওঠে।

দীপার ফিরে আসায় সেনগুপ্ত বাড়িতে পার্টির আয়োজন করা হয়। আর সেই পার্টিতেই হঠাৎ এসে উপস্থিত হয় মিশকা (Mishka)। সে সকলের সামনে জানায়, সূর্যের সন্তানের মা হতে চলেছে মিশকা। যদিও সেনগুপ্ত বাড়ির কেউই তার কথা বিশ্বাস করে না। তবে মিশকা এতো সহজে সূর্যকে ছাড়বে না, সে তাই সূর্যকে ডিএনএ টেস্ট করানোর ফোর্স করে। দীপা যদিও মিশকার কথা অবিশ্বাস করে সূর্যের পাশে দাঁড়ায়। সে জানে, মিশকা তাদের আলাদা করার জন্যই বড় কোনও ফাঁদ পেতেছে।

মিশকার আসল উদ্দেশ্য লাইভে সকলের সামনে চালাকি করে দীপা সবার সামনে ফাঁস করে। সূর্য এতদিনে বুঝতে পারে, এসবকিছুর পেছনে ছিল মিশকাই। মিশকা এবার তার স্যারকে নিজের জালে ফাঁসায়। আসন্ন সন্তানের কথা বলে স্যারের সাহায্য নেয় মিশকা। মিশকার কথায় তার স্যার এসে সূর্যকে নিজেকে সঠিক প্রমান করার জন্য ডিএনএ টেস্ট করাতে বাধ্য করে। মিশকার কনফিডেন্স দেখে দীপার সন্দেহ হয়। সে বুঝতে পারে এই টেস্টের রিপোর্ট নিশ্চয়ই মিশকার পক্ষে যাবে। তাই মিশকা এই টেস্ট করানোর জন্য সূর্যকে জোর করছে।

দীপা মিশকার আসল প্ল্যান আবারও সামনে আনার জন্য সেনগুপ্ত বাড়ির সকলকে দাদার বাড়ি যাওয়ার নাম মিশকার বাড়ি যায়। মায়ের কথায় সোনা ও রূপা মিশকাকে বহুভাবে জ্বালাতন করে ব্যস্ত রাখার চেষ্টা করে। এদিকে সুযোগ বুঝে মিশকার ফোন দীপা নিয়ে নেয়। এমন সময় হঠাৎ সেখানে আসে মিশকার স্যার। স্যার মিশকার এরূপ অবস্থা দেখে দীপাকে ভুল বোঝে ও সেখান থেকে চলে যেতে বলে দীপাকে। দীপা যদিও আগেই দেখে নেয়, কোনও একজন ডাক্তার পেমেন্ট নিতে আসবে বলে মিশকাকে ম্যাসেজ করে।

দেখা যায়, মিশকা স্যারের সাথে পুলিশ থানায় গিয়ে মিথ্যা কান্নার নাটক করে দীপার নামে রিপোর্ট লেখায়। অন্যদিকে, সেনগুপ্ত বাড়ির সকলে জেনে যায়, দীপা তার দাদার বাড়ি যায়নি। তাই দীপা আসার পর থেকেই সকলের প্রশ্নের মুখে পড়ে। হঠাৎ সেনগুপ্ত বাড়িতে পুলিশ আসে, মিশকার রিপোর্টের উপর ভিত্তি করে দীপাকে গ্রেফতার করতে। তবে কি মিশকার পরিকল্পনায় দীপা জেলে যেতে চলেছে?

Back to top button