সিরিয়াল কি লারের হাত থেকে সূর্যকে রক্ষা করলো দীপা! দারুন পর্ব অনুরাগের ছোঁয়ায়

সিরিয়াল কিলারের হাত থেকে সূর্যকে রক্ষা করলো দীপা, টান টান উত্তেজনা অনুরাগের ছোঁয়ায়

এই মুহূর্তে স্টার জলসা (Star jalsha) চ্যানেলে যে সমস্ত ধারাবাহিক সম্প্রচারিত হচ্ছে তার মধ্যে সবচেয়ে জনপ্রিয় ধারাবাহিকটি হল অনুরাগের ছোঁয়া (Anurager chowa)। এই ধারাবাহিকটির ইউএসপি সূর্য আর দীপার ভালোবাসা। একদম প্রথম দিন থেকেই এই ধারাবাহিক টিআরপিতে (TRP) ভালো ফলাফল করে আসছে। এই ধারাবাহিটির প্রধান আকর্ষণ সোনা এবং রুপা।

এ দিনের পর্বে দেখা যায় সোনা আর রুপাকে নিয়ে বাড়ি ফিরে যায় সূর্য। যাওয়ার আগে সে লাবন্যকে ফোন করে দীপার কাছে আসতে বলে, সূর্যের ফোন পেয়ে লাবণ্য প্রবীর এবং জয় বেরিয়ে পড়ে দীপার উদ্দেশ্যে। বাড়ি ফিরেই সেই মালিকে দেখে একেবারেই ভালো লাগেনি সোনা রুপার। কিন্তু সূর্য সেই দিকে তেমন দৃষ্টিপাত করেনি।

অন্যদিকে দীপার মন সোনা রুপার জন্য অস্থির হয়ে ওঠে। যখন সিস্টার মার্গারেট সূর্যকে ফোন করে তখন সূর্যের কাছে কিছুতেই ফোন যায় না। এইসব দেখে ভীষণ ভয় পেয়ে যায় দীপা। কারণ মায়ের মন আগের থেকেই বুঝে গিয়েছিল যে তার সন্তানের ওপর বিপদের আঁচ আসতে চলেছে। দীপা আর কারো কথা না শুনে সেখান থেকে সোনা রুপার উদ্দেশ্যে বেরিয়ে পড়ে।

অন্যদিকে দেখা যায় সেই মালি সূর্যের অনুপস্থিতিকে কাজে লাগিয়ে সোনা রুপাকে বাইরে আনার চেষ্টা করতে থাকে। রুপা দ্বিধাবোধ করলেও সোনা জেদ করতে থাকে। তারা দরজা খুলে দিতেই সঙ্গে সঙ্গে তাদের দু’জনকে বাড়ির বাইরে নিয়ে চলে আসে সেই মালি। এরপর তাদেরকে নিয়ে যেতে গেলেই তার মাথায় লাঠি দিয়ে আঘাত করে দীপা।

এরপর সেখানে চলে আসে সূর্য আর দেখে বাচ্চা দুটোকে বাঁচানোর চেষ্টা করছে দীপা। এরপর সেই মালির হাত থেকে সোনা রুপাকে ছাড়ানো গেলেও ফেঁসে যায় সূর্য। সেই মালি একটি ছুরি বার করে সূর্যের গলার সামনে ধরে যা দেখে ভয় পেয়ে যায় দীপা। দীপা কি পারবে সূর্যকে এই চরম বিপদের হাত থেকে রক্ষা করতে?

 

View this post on Instagram

 

A post shared by Star Jalsha (@starjalsha)

Back to top button