সূর্য কাছে আসতেই মুখ ফিরিয়ে নিল দীপা, সূর্যর কাছে আর ফিরবে না সে জানিয়ে দিল লাবণ্যকে!

এই মুহূর্তে দাঁড়িয়ে স্টার জলসা (Star jalsha) চ্যানেলে যে সমস্ত ধারাবাহিক সম্প্রচারিত হচ্ছে তার মধ্যে সবচেয়ে জনপ্রিয় ধারাবাহিকটি হল অনুরাগের ছোঁয়া (Anurager chowa)। এতদিন নায়িকার প্রতি বিমুখ ছিল নায়ক। কিন্তু অবশেষে নির্দোষ প্রমাণিত হয়েছে নায়িকা দীপা। বহুদিন পর মিল ঘটতে চলেছে সূর্য দীপার। বর্তমানে ধারাবাহিকটি হয়ে উঠেছে জমজমাট।

এদিনের পর্বে দেখা যায় দীপা সুস্থ আছে জেনে তার সাথে কথা বলতে আসে মিশকা। সে দীপাকে বলে খুব তাড়াতাড়ি পৃথিবী ছেড়ে চলে যেতে হবে তাকে। তার আর বাঁচার কোন চান্স নেই। তখন দীপা মিশকাকে বলে, তার যেমন বাঁচার কোন চান্স নেই তেমনি তার স্বামী সন্তানদের কাছাকাছি যাওয়ারও কোন চান্স নেই মিশকার।

এরপর সেখানে আসে সূর্য। সে মিশকাকে কেবিন থেকে চলে যেতে বলে। এরপর দীপার পাশে বসে অনেক কথা বলতে থাকে সূর্য। দীপার হাতটা শক্ত করে ধরে সে বলে নিজের ভুল বুঝতে পেরেছে সূর্য। এতদিন ধরে সে অন্ধকারে ছিল। সে জানতে পেরেছে কবির বাবা হতে পারবেনা। আর তারপরেই ডিএনএ টেস্ট করায় সে।

টেস্টের রিপোর্ট স্পষ্ট জানান দেয় যে সূর্য সোনা রুপার আসল বাবা। এইসব শোনার পর নিজের হাত ছাড়িয়ে মুখ ঘুরিয়ে নেয় দীপা। দীপা সূর্যকে বলে “আমার মুখের কথাই আমার সম্পদ। এতদিন ধরে সেই সব কিছুকে অবিশ্বাস করে আজ একটা পেপার দেখে আপনি বিশ্বাস করলেন।” দীপা, আরো বলে যে তাদের মধ্যে স্বামী স্ত্রীর সম্পর্ক এগিয়ে নিয়ে যাওয়া আর সম্ভব নয়।

দীপার মুখ ফিরিয়ে নেওয়ায় ভেঙে পড়ে সূর্য, নিজের মায়ের কাছে গিয়ে কান্নাকাটি করতে থাকে সে। এরপর লাবণ্য আর প্রবীর দীপার কাছে এসে তাকে বোঝানোর চেষ্টা করে। লাবণ্য দীপাকে অনুরোধ করে সে যেন সূর্যকে ক্ষমা করে দেয় এবং ফিরে আসে। তখন দীপা বলে সে কখনো নিজের আত্মসম্মান হারায়নি আর এই শেষ সময়ে এসেও হারাবে না। তবে কি সূর্য দীপার মিল কোনদিনও হবে না?

 

View this post on Instagram

 

A post shared by Star Jalsha (@starjalsha)

Back to top button