কনকনে ঠাণ্ডায় বৃষ্টিতে ভিজে অভিনয় সকলের প্রিয় দীপার, অভিনেত্রীর অসাধারণ অভিনয়ে নেট দুনিয়ায় প্রশংসার ঢেউ

স্টার জলসার (Star Jalsha) ‘অনুরাগের ছোঁয়া’য় (Anurager Chowwa) গল্প নিয়েছে নতুন মোড়। দীপা ও সন্তানদের ছেড়ে চলে যাওয়ার সিদ্ধান্ত নিয়েছে সূর্য। কিন্তু শেষ একবার দীপার সঙ্গে দেখা না করে পারে না সে। এতদিনে নিজের ভুল বুঝেছে সূর্য। বাড়িতে দুধ দিয়ে কাল সাপ পুষে এসেছে এতদিন।

যাওয়ার বেলায় হাজার চেষ্টা করেও সূর্যকে দীপা বোঝাতে পারেনা, সোনা-রূপার তাদের দুজনকেই দরকার। বাবা-মা দুজনের আলাদা আলাদা দায়িত্ব থাকে। প্রয়োজনীয়তা থাকে। কিন্তু সূর্য মনস্থির করে ফেলেছে। সে চলে যাবেই। বিবেক দংশনে জেরবার হয়ে যাচ্ছে সে।

আরো পড়ুন: স্বয়ম্ভুর কবলে বিজু, বাঁচার সব রাস্তা বন্ধ রাজনাথের, নিজের ছেলের হাতে গ্রেফতার হতে হল তাকে!

শেষবার সূর্যের সঙ্গে দেখা এই দৃশ্যটি শুট করে সাড়া জাগিয়েছে অনুরাগের ছোঁয়ার পরিচালক। দেখা যাচ্ছে, সূর্য গাড়িতে উঠছে। পিছনে দীপা দাঁড়িয়ে। অসহায় তাঁর চোখের চাহনি। বৃষ্টি পড়ছে ঝমঝমিয়ে। সেই বৃষ্টিতে দাঁড়িয়ে ভিজছে দীপা। মাথার সিঁদুর ধুয়ে পড়ে যাচ্ছে।

আর এই দৃশ্য সাড়া জাগিয়েছে দর্শক মহলে। অনুরাগীরা দীপার এই বৈধব্য চোখে দেখতে পারছে না। যে দীপা বিয়ে ভেঙে যাওয়ার পরেও সূর্যের নামে শাখা-সিঁদুর পরত, সে আজ শাখা-পলা দান করেছে ভগবানের পদ যুগলে। সিঁদুরহীন দীপাকে দেখে হাহাকার ধারাবাহিক প্রেমীদের।

এই শীতের রাতে ঠান্ডায় বৃষ্টিতে ভিজে অসাধারণ অভিনয় করেছে দীপা। এক নেটিজেন বলেছেন,”একজন অভিনেত্রী কে, কি কঠিন পরিস্থিতির মধ্যে দিয়ে যেতে হয়! সেই পথ যে মোটেও সহজ নয়। তা তুমি প্রমাণ করে দিলে। সাথে এটাও প্রমাণ করলে যে তুমি সত্যি একজন অসাধারণ অভিনেত্রী। “

Back to top button