সূর্যের সাথে সেনগুপ্ত বাড়িতে ফিরছে দীপা, তবে কি এবার মিল হল সূর্য দীপার?

এই মুহূর্তে দাঁড়িয়ে স্টার জলসা (Star jalsha) চ্যানেলে যে সমস্ত ধারাবাহিক সম্প্রচারিত হচ্ছে তার মধ্যে সবচেয়ে জনপ্রিয় ধারাবাহিকটি হল অনুরাগের ছোঁয়া (Anurager chowa)। বর্তমানে ধারাবাহিকটি হয়ে উঠেছে জমজমাট। এতদিন নায়িকার প্রতি বিমুখ ছিল নায়ক। কিন্তু অবশেষে বহুদিন পর মিল ঘটতে চলেছে সূর্য দীপার।

এ দিনের পর্বে দেখা যায় বাড়ির সবাই দীপাকে ফিরে যাওয়ার কথা বললে দীপা কিছুতেই রাজি হতে চায় না। সে জানিয়ে দেয় কোনভাবেই আর ওই বাড়িতে ফিরবে না সে। অনেক অপমান সহ্য করে নিয়েছে দীপা। আর একবিন্দু অপমান সহ্য করতে রাজি নয় সে। এবার নিজের আত্মসম্মান নিয়ে একা বাঁচবে দীপা।

অন্যদিকে কষ্ট পেতে থাকে সোনা রুপা। একে তো তাদের মায়ের এই অবস্থা তার উপর যদি মা না ফেরে তাহলে আবার সোনাকে আরে রুপাকে আলাদা থাকতে হবে। এই কষ্ট তারা কিছুতেই মেনে নিতে পারবে না। কিন্তু রুপা বুদ্ধিমান তাই মায়ের এই অবস্থায় তার ওপর খুব একটা চাপ প্রয়োগ করেনি সে। এসবের মাঝে সূর্য স্বপ্ন দেখতে থাকে দীপা তাকে ক্ষমা করে দিয়েছে তারা আবার কাছাকাছি এসেছে। কিন্তু স্বপ্ন ভাঙতেই আবার অস্থির হয়ে যায় তার মন।

এসবের মাঝে সমস্ত নষ্টের গোড়া অর্থাৎ মিশকা ভাবতে থাকে দীপা কি এতক্ষণে শেষ হয়ে গিয়েছে। এই খবরটা পাওয়ার জন্য মন ছটফট করতে থাকে তার তাই হসপিটালে ফোন করে বসে সে। ফোন করতে রিসেপশনিস্ট জিজ্ঞাসা করে সে পেশেন্টের কে হয়। মিশকা বলে সে কাজেন হয়। তখন হসপিটাল থেকে তাকে জানানো হয় যে দীপা অনেকটা সুস্থ আছে আর খুব তাড়াতাড়ি পুরো সুস্থ হয়ে যাবে।

এরপর দেখা যায় প্রবীর লাবণ্য জয় উর্মি সোনা রুপা সূর্য সবাই মিলে দীপাকে ফিরে যাওয়ার জন্য রাজি করাতে থাকে। লাবণ্য তাকে বলে এত অভিমান করলে কিভাবে চলবে আজ যখন মেয়ে দুটো তার বাবা-মাকে একসঙ্গে পেতে চলেছে তখন যদি দীপা এভাবেই মুখ ঘুরিয়ে নেয় তাহলে সব শেষ হয়ে যাবে। মেয়ে দুটোর মুখের দিকে চেয়ে সেনগুপ্ত বাড়িতে ফিরতে রাজি হয়ে যায় দীপা। কিন্তু সূর্যকে ক্ষমা করেনি সে। সূর্য কি পারবে নতুন করে দীপার মন জিতে নিতে?

 

View this post on Instagram

 

A post shared by Star Jalsha (@starjalsha)

Back to top button