কালীপূজার পূর্নলগ্নে রক্তবীজকে বধ করার অসাধারণ দৃশ্য! পায়েলের দেবী কালী রূপ দেখে আবার প্রশংসায় পঞ্চমুখ দর্শক মহল!

স্টার জলসা (Star Jalsha) চ্যানেলের একটি অন্যতম আধ্যাত্মিক ধারাবাহিক হচ্ছে রামপ্রসাদ। শুরু হওয়ার পর থেকেই দর্শকদের একাংশের মনে জায়গা করে নিয়েছে ‘রামপ্রসাদ’ (Ramprasad)। এই ধারাবাহিকের মধ্যে দিয়ে টেলিভিশনে জগতে কামব্যাক করতে দেখা গিয়েছে সব্যসাচী চৌধুরীকে।

এই ধারাবাহিকের প্রতিযোগী চ্যানেলে সম্প্রচারিত ধারাবাহিকটি রামপ্রসাদের তুলনায় অনেক বেশি শক্তিশালী হওয়ার জন্য টিআরপি তালিকায় (TRP) বিশেষ প্রভাব ফেলতে পারেনি রামপ্রসাদ। তবে দর্শক মহলে বেশ আলোচিত এই ধারাবাহিক।

ভক্তিমূলক এই ধারাবাহিকে সব্যসাচী চৌধুরী (Sabyasachi Chowdhury) প্রধান নায়ক অর্থাৎ রামপ্রসাদের ভূমিকায় অভিনয় করছেন। তার বিপরীতে রয়েছেন সুস্মিলি আচার্য (Susmili Acharjya)। এছাড়া দেবী কালীর ভূমিকায় রয়েছেন পায়েল দে (Payel De)। বিশেষ উল্লেখ্য দেবী কালী চরিত্রটি এই ধারাবাহিককে অত্যন্ত শক্তিশালী এবং প্রধান একটি চরিত্র।

শুরু থেকেই মা কালীর মহিমা দেখে আসছেন ভক্তরা। তিনি কখনো রামপ্রসাদের সাথে মায়ের মত মিশেছেন কখনো আবার মেয়ের মতো। কিছু কিছু সময় রামপ্রসাদ ভুল করলে তার ওপর রাগ অভিমান অব্দি করেছেন মা কালী। তবে দুষ্টের দমনে সর্বদাই রণচন্ডী রূপ ধারণ করতে দেখা গিয়েছে তাকে। আরো একবার সেই রূপেই ধরা দিলেন তিনি।

অসুর রক্তবীজকে মারতে এইবার মা কালীকে দেখা গেল এক অন্য আমেজে। রক্তবীজের এক ফোঁটা রক্তে জন্ম নেয় আরো এক রক্ত বীজ। যার জন্য এইবার মা কালী নিজেও রক্ত বীজের মতনই নিজেকে হাজারো রূপে বিভক্ত করলেন। এক একটি অসুরের জন্য সৃষ্টি হলেন একজন করে দেবী। আর এই ভাবেই রক্তবীজকে নিজেরা আয়ত্তে আনলেন মা কালী।

Back to top button