দাদার ঐতিহাসিক মুহূর্তের পুনরাবৃত্তি! লর্ডসের মাঠের আবেগঘন মুহূর্ত আবার জি বাংলার পর্দায়..

‘দাদাগিরি’ (Dadagiri) মানেই সৌরভ। দাদাগিরি’র সঙ্গে ওতোপ্রোতভাবে জড়িয়ে রয়েছে ‘দাদা’ সৌরভ গঙ্গোপাধ্যায় (Sourav Ganguly)-র নাম। দর্শকদের আনন্দ দিতে আবার ছোটপর্দায় ফিরছে ‘দাদাগিরি সিজন ১০’ (Dadagiri Season 10) নিয়ে। জি বাংলা (Zee Bangla) -র অন্যতম জনপ্রিয় নন-ফিকশন শো এই দাদাগিরি।

প্রায় ১৪ বছর আগে ২০০৯ সালে নিজের যাত্রা শুরু করে ‘দাদাগিরি’। তখনো অবধি কেউ ভাবেনি যে এই শো এত জনপ্রিয় হবে। আর তারই সঙ্গে সঞ্চালক হিসাবে হাতেখড়ি হয়েছিল সৌরভের। এরপর এই শো-এর গত ৯টি সিজনের মধ্যে ৮টি সঞ্চালনার দায়িত্ব পালন করেছেন প্রাক্তন বিসিসিআই সভাপতি। এই শো-এর তিন নম্বর সিজনে সঞ্চালক বদল হওয়ায় দর্শক মুখ ফিরিয়ে নেয়। ফলে জি বাংলা চতুর্থ সিজনে ফের ফিরিয়ে আনে সৌরভকে।

কিছুদিন আগে সৌরভ গাঙ্গুলি সোশ্যাল মিডিয়ায় একটি ছবি শেয়ার করে ক্যাপশনে লিখেছিলেন, ‘দাদাগিরি সিজন ১০।‘ দাদার এই ছবি দেখার সাথে সাথেই দর্শকদের মধ্যে উত্তেজনার সৃষ্টি হয়েছিল। এই ছবি দেখে এক অনুরাগী মন্তব্য করে লেখেন, ‘ দাদাকে দেখার জন্য আর অপেক্ষা করতে পারছি না।’ অন্য আরেকজন অনুরাগী লেখেন, ‘ দাদাগিরি সত্যিই একটা পারিবারিক বিনোদন। যেখানে সব বিষয়ই থাকে।’

এইবার চলে এলো সেই মাহেন্দ্রক্ষণ। ৬ ই অক্টোবর থেকে শুরু হতে চলেছে দাদাগিরি সিজন 10। আর এই দিনেই বের হতে চলেছে ইতিহাসের পুনরাবৃত্তি। ভক্তের অনুরোধ রাখতে সবার সামনে সেই আগের খেলোয়ার সৌরভ হয়ে উঠলেন সৌরভ গাঙ্গুলী।

আরও পড়ুন: টিআরপি তুলতে নারী নির্যাতন দেখাচ্ছে জি বাংলা! বাদ পড়লো না নিম ফুলের মধুও! ক্ষোভ প্রকাশ দর্শকদের

দাদার সাথে দেখা করতে তার সাথে খেলার অংশগ্রহণ করতে দেশের বিভিন্ন জায়গা থেকে আসেন প্রতিযোগীরা। তাদেরই মধ্যে একজন প্রতিযোগীর অনুরোধে জার্সি ঘুরিয়ে জয়ের সেই মুহূর্তটাকে আরো একবার স্মরণ করলেন এবং তার ভক্তদেরও স্মরণ করালেন মহারাজ সৌরভ। ভক্তদের হাততালিতে গমগম করে উঠলো গোটা স্টুডিও। সেই আগের আমেজে ফিরে এলেন সৌরভ।

Back to top button