দর্শকদের জন্য দুঃসংবাদ! টিআরপির অভাবে আগামী ১৫ই অক্টোবর শেষ হতে চলেছে জনপ্রিয় ধারাবাহিক

বর্তমানে বাংলা বিনোদন (Bengali Entertainment) জগত দর্শকদের অবসর সময় যাপনের একটি অন্যতম অঙ্গ হয়ে উঠেছে। বিভিন্ন ধারাবাহিকের চ্যানেলগুলি দর্শকদের আনন্দ দিতে নিয়ে আসছে একের পর এক নতুন ধারাবাহিক (Bengali Serial) আবার তার পাশাপাশি শেষ হয়ে যাচ্ছে অনেক পুরনো এবং সদ্য শুরু হওয়া ধারাবাহিকও। এবার দর্শকদের জন্য রয়েছে তেমনি একটি দুঃসংবাদ। খুব তাড়াতাড়ি শেষ হয়ে যেতে চলেছে দর্শকদের একটি প্রিয় ধারাবাহিক।

বর্তমানে টিআরপি (TRP) হয়ে উঠেছে সর্বে সর্বা। টিআরপি না থাকলে কোন ধারাবাহিক যত ভালই হোক না কেন সেটিকে চালিয়ে নিয়ে যেতে চায় না চ্যানেল কর্তৃপক্ষ কারণ সেই ধারাবাহিকে লাভের পরিমাণ কমে যায়। টিআরপির অভাবে মেয়ে বেলার মতন সুন্দর মানসিকতা সম্পন্ন একটি ধারাবাহিককেও শেষ হয়ে যেতে দেখেছেন দর্শক মহল। এইবার শেষ হতে চলেছে এই রকমনই আর এক ধারাবাহিক।

হাই বাজেট হোক বা লো বাজেট কোন কিছুই বিশেষ প্রভাব ফেলে না চ্যানেল কর্তৃপক্ষদের। টিআরপি না উঠলে সবকিছুই তাদের কাছে বৃথা। কিছুদিন আগেই জলসার হাই বাজেটের ধারাবাহিক বালি ঝড় মাত্র দু মাসের মধ্যেই কেবলমাত্র টিআরপির অভাবে শেষ হয়ে যায়। ধারাবাহিকটিকে ঘুরে দাঁড়ানোর সময়টুকুও দেয়নি চ্যানেল। চ্যানেলের এমন হঠকারিতায় একদমই খুশি নন দর্শকমহল। আর এই চ্যানেলের ওপর আরো একবার হতাশ হতে চলেছেন তারা।

সম্প্রতি গত একমাস ধরে ধারাবাহিকের চ্যানেলগুলিতে আসছে একের পর এক নতুন ধারাবাহিকের প্রোমো। তার সাথে শুরু হয়েছে একাধিক নতুন ধারাবাহিকও। ইতিমধ্যেই ঘোষণা হয়ে গিয়েছে পুরনো কিছু ধারাবাহিকের অন্তিম সম্প্রচারের তারিখ। এইবার জানা গেল 15 ই অক্টোবর শেষ হচ্ছে আরো এক জনপ্রিয় ধারাবাহিক, সেই জায়গায় আসতে চলেছে আর এক নতুন ধারাবাহিক।

বেশ কিছু মাস আগেই কালার্স বাংলায় রাত সাড়ে নটার স্লটে শুরু হয়েছিল ছোটি সরদারনি। কিন্তু টিআরপিতে আশানুরূপ ফল না দিতে পারায় স্লট পরিবর্তন করে ধারাবাহিকটিকে দেওয়া হয় সাড়ে দশটার স্লটে। এই ধারাবাহিকের প্রধান চরিত্রে ছিলেন নিমৃত কৌর আহলুওয়ালিয়া, অবিনেশ রেখি,
মাহির পান্ধি। এইবার 15 অক্টোবর ধারাবাহিকটিকে শেষ করে দেওয়ার সিদ্ধান্ত নিল চ্যানেল। চ্যানেল জানিয়েছে এই স্লটে দেওয়া হবে রাম লক্ষণ লব কুশ ধারাবাহিকটিকে। এই খবর পেয়ে বেশ হতাশ হয়েছেন ছোটি সরদারনির ভক্তরা।

Back to top button