রায় চৌধুরী বাড়িতে এসেই কেন মাথা ঘুরে গেলো চিনির? ‘জানি দেখা হবে’র পর ফের জলসায় পুনর্জন্মের গল্প! প্রোমো প্রকাশ্যে!

বর্তমানে স্টার জলসার (Star jalsha) পর্দায় সম্প্রচারিত হচ্ছে একাধিক জনপ্রিয় ধারাবাহিক। তার মধ্যে কিছু মেগা টিআরপির (TRP) অভাবে শেষ হতে চলেছে। সেই শূন্যস্থান পূরণ করতেই আসতে চলেছে বেশ কিছু নতুন ধারাবাহিক। যেগুলির সম্প্রচার শীঘ্রই শুরু হবে। এর মাঝেই এসে গেলো নতুন ধারাবাহিকের প্রোমো।

অনেকদিন ধরেই শোনা যাচ্ছে স্টার জলসায় আসতে চলেছে মিসিং স্ক্রু প্রোডাকশন হাউসের একটি নতুন ধারাবাহিক। ইতিমধ্যেই জানা গেছে এই ধারাবাহিকে নায়ক হিসেবে দেখা যাবে সোমরাজ মাইতিকে এবং নায়িকা হিসেবে দেখা যাবে ইন্দ্রানী ভট্টাচার্য্যকে। এই অভিনেত্রীকে খেলনা বাড়ি ধারাবাহিকের গুগলি চরিত্রে দেখেছেন দর্শক মহল। অনেকদিন ধরেই অপেক্ষায় ছিলেন দর্শকরা।

এইবার সেই অপেক্ষার অবসান ঘটিয়ে প্রকাশ পেল ধারাবাহিকের প্রথম প্রোমো। যেখানে দেখা যায়, এক বড়লোক বাড়ির ড্রাইভারের মেয়ে হল ধারাবাহিকের নায়িকা। এই প্রথমবার সে বাবার সাথে তার কাজের জায়গায় এসেছে। এত বড় বাড়ি দেখে মন ভরে যায় তার। এই ধারাবাহিকের নায়িকার নাম চিনি।

chini

কিন্তু ড্রাইভার এর মেয়ের বাড়িতে আসার বিষয়টা একেবারেই পছন্দ হয় না নায়কের পরিবারের এক বয়স জেষ্ঠো মহিলার, সম্ভবত তিনি ধারাবাহিকের নায়কের ঠাকুমা। চিনি সেই বাড়িতে ঢুকে তাকে প্রণাম করতে গেলেই চিনির চোখের সামনে ভেসে ওঠে একটা জ্বলন্ত গাড়ি যার ভিতরে একটা জীবন্ত মানুষ জ্যান্ত পুড়ে যাচ্ছে। এই দেখে ভয়েতে সে বাড়ি থেকে বেরিয়ে ছুটতে থাকে আর ঠিক তখনই তাকে থামায় নায়ক।

ধারাবাহিকের প্রোমো দেখে দর্শকরা নিশ্চয়ই আন্দাজ করতে পেরেছেন যে পুনর্জন্ম সম্পর্কিত একটি বিষয় থাকতে চলেছে এই মেগায়। স্টার জলসায় এর আগে একটি ধারাবাহিক সম্প্রচারিত হয়েছিল যার নাম জানি দেখা হবে। এটিও ছিল পুনর্জন্মকে কেন্দ্র করে। রূপসা চ্যাটার্জি আর অর্ণব ব্যানার্জি প্রধান চরিত্রে ছিলেন প্রধান চরিত্রে।

Bengali serial

বেশ জনপ্রিয় হয়েছিল সেই মেগা। দর্শকদের ধারণা এই আসন্ন ধারাবাহিকও ঠিক তেমনি জনপ্রিয় হয়ে উঠবে।

Back to top button