অবশেষে পুলিশের কাছে পরাগ আর পলাশের নাম খোলসা করল বিপাশা!

জি বাংলা (Zee Bangla) চ্যানেলে সম্প্রচারিত একটি অন্যতম জনপ্রিয় ধারাবাহিক হচ্ছে কার কাছে কই মনের কথা (Kar kache koi moner kotha)। ধারাবাহিকের নায়িকা শিমুলের চরিত্রে রয়েছেন মানালি দে এবং নায়ক পরাগের চরিত্রে অভিনয় করতে দেখা যাচ্ছে দ্রোণ মুখোপাধ্যায়কে।

শুরু থেকেই দর্শকরা দেখে এসেছেন ধারাবাহিকের নায়িকা শিমুলের জীবনে সুখের ঠিকানা নেই। নিজের বুদ্ধি এবং ভালোবাসায় সে যেটুকু সুখ সে অর্জন করেছে তাতেও সব সময় নজর দিয়েছে তার স্বামী পরাগ দেওর আর পলাশ।

অনেক ধুমধাম করে পাড়ার প্রত্যেককে নিয়ে একসাথে আনন্দ করে দুর্গাপূজো পালন করছিল শিমুল। কিন্তু এসবের কিছুই সহ্যও করতে পারছিল না পরাগ আর পলাশ তাই তারা শিমুলকে বিষ খাইয়ে মারার চেষ্টা করে। তাদের সাহায্য করে প্রতীক্ষা।

বিষ খেয়ে শিমুল জ্ঞান হারালে তাকে হসপিটালে ভর্তি করে তার প্রতিবেশী বান্ধবীরা। তারা যখন জানতে পারে শিমুলকে বিষ খাওয়ানো হয়েছে, তখন তাদের সন্দেহ প্রথমেই চলে যায় পলাশ পরাগ আর প্রতীক্ষার দিকে। তারা ঠিক করে এই কাজ যে বা যারা করেছে তাদের এত সহজে ছেরবেনা তারা।

ধারাবাহিকের আগামী পর্বে দেখা যাবে, পুলিশ স্টেশনে গিয়ে এই সমস্ত ঘটনা পুলিশকে যানায় বিপাশা সুচরিতারা। তখন পুলিশ তাদেরকে জিজ্ঞাসা করে কারোর উপর সন্দেহ হয় কিনা! বিপাশা বলে, তার সন্দেহ এই কাজ শিমুলের স্বামী এবং দেওর করতে পারে। এই শুনে ভয়তে মুখ শুকিয়ে যায় পরাগ আর পলাশের।

Back to top button