গণপিটুনী খেলো পরাগ! শিমুলের পাশে বিপাশা স্টেজে সবার সামনে পরাগের মুখোশ টেনে ছিঁড়ে দিল

জি বাংলা (Zee Bangla) চ্যানেলে সম্প্রচারিত একটি অন্যতম জনপ্রিয় ধারাবাহিক হচ্ছে কার কাছে কই মনের কথা (Kar kache koi moner kotha)। ধারাবাহিকের নায়িকা শিমুলের চরিত্রে রয়েছেন মানালি দে এবং নায়ক পরাগের চরিত্রে অভিনয় করতে দেখা যাচ্ছে দ্রোণ মুখোপাধ্যায়কে। চলতি সপ্তাহে চতুর্থ স্থানে উঠে এসেছে এই ধারাবাহিকের নাম। বেশ বাস্তব সম্মত ঘটনা গুলি তুলে ধরছে এই মেগা।

সম্প্রতি ধারাবাহিকের প্লট অনুযায়ী শিমুলের অনুষ্ঠান বানচাল করার জন্য এবং তাকে ডিএম ম্যাডামের কাছে ছোট করার জন্য এক নোংরা খেলা খেলে পরাগ পলাশ আর প্রতীক্ষা। কিন্তু হাজার চেষ্টা করেও শিমুলকে আটকাতে পারেনি তারা।

প্রথমে শিমুলের আসতে দেরি করায় ডিএম ম্যাডাম মনঃক্ষুণ্ণ হলেও পরে তিনি শিমুলকে বলেন, “আপনি যে অবস্থায় ছিলেন সেখান থেকে এসেছেন এটাই অনেক বড় বিষয়। অন্য কেউ হলে হয়তো আসতেই পারত না। আপনি তো তাও এসেছেন। আমি একটু রেগে গিয়েছিলাম ঠিকই কিন্তু আপনি আসায় ভালো লাগছে।”

এরপর স্টেজে উঠে পড়ে শিমুল এবং তার প্রতিবেশী বান্ধবীরা। অসাধারণ গান গায় পুতুল। সবার পারফরম্যান্স এত ভাল লাগে যে হাততালিতে ফেটে পড়ে গোটা অনুষ্ঠান মঞ্চ। সেখানে সশরীরে উপস্থিত থাকে পলাশ পরাগ আর প্রতীক্ষা। কিন্তু এটাই যে তাদের জীবনে কাল হয়ে দাঁড়াবে, তারা একথা ভাবতেও পারেনি।

আরও পড়ুন: দুর্ধর্ষ এপিসোড! রূপের কথা অমান্য করায় গিনির ন’গ্ন ভিডিও ছেড়ে দিলো সোশ্যাল মিডিয়ায়

ধারাবাহিকের আগামী পর্বে দেখা যাবে, অনুষ্ঠান শেষ হওয়ার পর যখন প্রত্যেকেই কিছু না কিছু বক্তব্য রাখছে তখন বিপাশা সবার সামনে জোড় গলায় বলে, “শিমুল যাতে এই অনুষ্ঠানে না আসতে পারে তাই অসুস্থতার ঢং করছিল তার স্বামী পরাগ আর এখন কি সুন্দর সুস্থ শরীরে এখানে উপস্থিত হয়েছে। কে বলবে এই মানুষটারই কিছুক্ষণ আগে একেবারে মরণাপন্ন অবস্থা ছিল।” এই শুনে সবাই তাকায় তাদের দিকে।

Back to top button