সদ্য হারিয়েছেন বাবাকে! সুদীপ্তার প্রার্থনা “যেন ছেলে হয়ে বাবা ফেরেন কোল জুড়ে”!

চলতি বছরের মে মাসে মহা ধুমধামে বিয়ের পিঁড়িতে বসেন ‘সোহাগ জল’ খ্যাত অভিনেত্রী সুদীপ্তা বন্দ্যোপাধ্যায় (Sudipta Banerjee) । এই অভিনেত্রী বিবাহ সূত্রে আবদ্ধ হন তৃণমূল নেতা সৌম্য বক্সীর (Soumya Bakshi) সঙ্গে। দীর্ঘদিনের প্রেমের সম্পর্ক অবশেষে সামাজিক স্বীকৃতি পায়।‌‌ একেবারে চিরাচরিত বাঙালি মতে বিয়ের বন্ধনে আবদ্ধ হন এই অভিনেত্রী। উল্লেখ্য, সম্পর্কে তৃণমূলের প্রাক্তন বিধায়ক স্মিতা বক্সীর পুত্রবধূ হন সুদীপ্তা।

বাংলা টেলিভিশন দুনিয়ায় অত্যন্ত পরিচিত মুখ সুদীপ্তা। যদিও বর্তমানে নিজের স্বামীর পদবী ব্যবহার করেন তিনি। অর্থাৎ সুদীপা বক্সী। সাম্প্রতিক সময়ে ‘উমা’, ‘গ্রামের রানী বীণাপাণি’র মতো ধারাবাহিকে অভিনয় করেছেন তিনি। তবে জি বাংলায় সম্প্রচারিত ধারাবাহিক ‘সোহাগ জল’-এ বেনী বৌদির চরিত্রে অভিনয় করে দারুন জনপ্রিয়তা পেয়েছিলেন এই অভিনেত্রী।

একটা সময় তীব্র অর্থকষ্টের মধ্যে দিয়ে গিয়েছেন তিনি ও তার পরিবার। দাদা হন্যে হয়ে ঘুরেছে একটি চাকরির আশায়। নিজের কান্না চেপে মা তাদের দুজনকে নাগাড়ে সাহস জুগিয়ে গেছেন।
সম্পূর্ণভাবে নিম্নমধ্যবিত্ত পরিবার থেকে উঠে এসেছিলেন তিনি। রোজ একটাই জামা পড়ে শুটিংয়ে আসতেন। নিজের অভিনয় দেখা হয়ে উঠতো না তার। কারণ টাকা দিতে না পারায় কেটে দেওয়া হয়েছিল বাড়ির কেবল চ্যানেল।

কিন্তু সবাই কাঁধে কাঁধ মিলিয়ে লড়াই চালিয়ে পেরিয়ে গেছেন কঠিন মুহূর্ত। কিন্তু হঠাৎ করেই একটা কাঁধ সরে গেছে। সদ্য নিজের বাবাকে হারিয়েছেন অভিনেত্রী সুদীপ্তা বক্সী। গত ১০ই নভেম্বর বাবাকে হারিয়েছেন অভিনেত্রী। বাবার চলে যাওয়া কিছুতেই মেনে নিতে পারছেন না নায়িকা। সোশ্যাল মিডিয়ায় অভিনেত্রী লেখেন, “বাবা চলে যাওয়ার সাতদিন….বাবা…. ও বাবা….বাবা….আমি তো তোমার জন্য অপেক্ষা করতাম হসপিটালে রোজ..আজ বোধয় তুমি একটু সুস্থ হবে…একটু হয়তো কথা বলবে…!! ৪ঠা নভেম্বর।। আমার হাতটা বেশ শক্ত করেই ধরেছিলে কিছুক্ষন…কয়েকটা কথাও বলেছিলে…!! আর আমাদের উপস্থিতি তুমি টের পাওনি..কত ডেকেছি …তুমি বুঝতেও পারোনি..”

অভিনেত্রী লেখেন, “সবাই বোলছিলো বটে…তোমার অবস্থার অবনতির কথা..আমি আর দাদা বিশ্বাস করিনি..কঠিন এই লড়াই এর অবসান অনেকটাই ৯ই নভেম্বর হতেই শুরু হয়েছিল যা শেষ হলো ১০ই নভেম্বর বিকেল গডিয়ে তখন সন্ধ্যা …আর কোনদিন আমার জীবদ্দশায় তুমি আমায় মানি বলে না ডাকলেও , আমার কাছে তুমি ফিরে এসো…মানির বদলে শুধু ডেকো ‘ মা ‘ “

Back to top button