শিমুলের জীবন দেখতে দেখতে ক্লান্ত দর্শক সুচরিতার জীবন দেখতে নতুন উদ্যোগ সকলের! ধারাবাহিকের নতুন প্লটে খুশি ভক্তরা!

জি বাংলা (Zee Bangla) চ্যানেলে সম্প্রচারিত একটি অন্যতম জনপ্রিয় ধারাবাহিক হচ্ছে কার কাছে কই মনের কথা (Kar kache koi moner kotha)। ধারাবাহিকের নায়িকা শিমুলের চরিত্রে রয়েছেন মানালি দে এবং নায়ক পরাগের চরিত্রে অভিনয় করতে দেখা যাচ্ছে দ্রোণ মুখোপাধ্যায়কে।

ধারাবাহিকের বর্তমান প্লট অনুযায়ী, মাথা নিচু হয়ে গিয়েছে সেই সব মানুষদের যারা শিমুলকে বাজে ভাবে অপমান করে বাড়ি থেকে তাড়িয়ে দিতে চেয়েছিল। তাদের সমস্ত পরিকল্পনাতেই জল ঢেলে মাথা উঁচু করে বাড়িতে থেকে গিয়েছে শিমুল। তবে একপ্রকার সর্বনাশ হয়ে গিয়েছে সুচরিতার জীবনে।

হঠাৎ করেই মারা গিয়েছে সুচরিতার কর্কট রোগে আক্রান্ত অসুস্থ স্বামী। নিজের অসুস্থতার কথা জানতেই তাকে ছেড়ে দেন তার প্রেমিকা। ফলে সেই নিজের স্ত্রী এর কাছেই এসে বাধা গুঁজতে হয় তাকে। কিন্তু তার অবস্থা এতটাই খারাপ ছিল যে সুচরিতার সেবা সুশ্রষাও আর এই মৃত্যু আটকাতে পারল না।

এতদিন ধরে এতকিছু করার পরেও যখন সবাই সুচরিতার দিকে আঙুল তুলছে তখন বেশ হয়ে উঠেছে সুচরিতা। আর তার বান্ধবীরা প্রত্যেকে সুচরিতার পাশে এসে দাঁড়িয়েছে। বর্তমানে এই প্লট বেশ ভালো লাগছে দর্শকদের। কিছুদিন আগেই দর্শকরা অভিযোগ তুলেছিলেন “শুরুতে পাঁচ বন্ধুর গল্প দেখানো হলেও প্রাধান্য পায় শিমুল। এমন কেন হবে?”

বর্তমানে তাদের সেই সব প্রশ্নের জবাব দিচ্ছে ধারাবাহিক। কেবলমাত্র “শিমুলের” জীবন থেকে বেরিয়ে একঘেয়েমি কাটিয়ে এইবার নতুন প্লটে প্রবেশ করেছে এই মেগা। পরে আবারো নিজের হারিয়ে যাওয়া আকর্ষণীয়তা ফিরে পাবে এই ধারাবাহিকটি এটাই ধারাবাহিক কর্তৃপক্ষদের কাছে কাম্য।

Back to top button