শুরুতে জনপ্রিয়তা পেলেও এবার রামপ্রসাদের মতো সিদ্ধপুরুষের জীবনকে কালিমালিপ্ত করা হচ্ছে বলে দাবি করছেন দর্শকরা

স্টার জলসার পর্দায় কিছুদিন আগেই শুরু হয়েছে নতুন ধারাবাহিক রামপ্রসাদ। যখন থেকে টেলিভিশনের পর্দায় ঘোষণা হয়েছে প্রাচীন এই কবীর গল্প তুলে ধরা হবে তখন থেকেই দর্শক মুখিয়ে ছিলেন। আসলে অনেকেই রয়েছেন যারা রামপ্রসাদের কাহিনী সেই ভাবে গভীরে গিয়ে জানেন না। সেই কারণেই উৎসাহটা দ্বিগুণ হয়েছিল যখন থেকে টেলিভিশনের পর্দায় এসেছিল এই খবর।

প্রথম থেকেই ধারাবাহিক নজর কেড়ে নিয়েছিল ভক্তকুলের। ব্যক্তিগত জীবনের ঝড় ঝাপটা কাটিয়ে অবশেষে ধারাবাহিকে ফিরেছেন সব্যসাচী চৌধুরী। রামপ্রসাদের চরিত্রে তাকে পেয়ে দর্শক খুশি। অন্যদিকে রামপ্রসাদের স্ত্রী সর্বানীর ভূমিকায় রয়েছেন সুস্মিলি আচার্য। আর মা কালীর ভূমিকায় রয়েছেন পায়েল দে। পায়েলের অভিনয় শুরুর থেকেই প্রশংসিত। এর আগেও দেবী চরিত্রে দর্শক তাকে পেয়েছেন।

ধারাবাহিক অনুযায়ী দর্শক দেখেছেন রামপ্রসাদ এবং সর্বানীর বিয়েটা হঠাৎ করে হয়ে যায়। আসলে রামপ্রসাদের পিসতুতো দাদার সঙ্গে বিয়ে ঠিক হয়েছিল সর্বাণীর। কিন্তু সে বিয়ে না করে এলে রামপ্রসাদের বাবা ছেলেকে বিয়ের পিঁড়িতে বসায়। তবে রামপ্রসাদের বাড়ির প্রত্যেককে মেনে নিলেও রামপ্রসাদের মা সর্বানীকে কিছুতেই বউ হিসেবে মেনে নিতে পারেনা।

Bengali serial
অন্যদিকে সম্পত্তি ভাগাভাগি হয়ে যাবে এই ভেবে রামপ্রসাদের দ্বারা এবং বৌদি শুরুর থেকেই বিভিন্ন ধরনের কূটনৈতিক পরিকল্পনা করে যাচ্ছে সর্বানী এবং রামপ্রসাদকে ভিটে ছাড়া করার জন্য। কিন্তু যার সহায় মা কালী তাকে কি ভিটে ছাড়া করা এত সোজা? একেবারেই নয়। প্রতিবার মা স্বয়ং এসে রক্ষা করছে তাদের। যখনই তারা কোন বিপদে পড়ে, কোন না কোন বেশ ধরে মর্তে আসেন স্বয়ং বড়ো মা।

কিন্তু বর্তমানে ধারাবাহিকটিকে একদমই পছন্দ করছেন না দর্শকমহল। তাদের দাবি জঘন্য হয়ে গিয়েছে রামপ্রসাদ ধারাবাহিকটি। দর্শকদের মধ্যে কেউ কেউ এটাও বলছেন যে রামপ্রসাদ এবং সর্বানির মতো মহান মানুষদের জীবনী নিয়ে ছেলে খেলা করছে ধারাবাহিক নির্মাতারা। এমন গল্প দেখিয়ে তাদের জীবনকে কালিমা লিপ্ত করছে তারা। দর্শকরা এমন ভাবে অপছন্দ করতে থাকলে কখনোই টিআরপির তালিকায় স্লট লিড করতে পারবে না এই ধারাবাহিক। অন্যান্য সব মেগার মত রামপ্রসাদকেও হারিয়ে যেতে হবে চিরতরে।

Back to top button