‘কার কাছে কই মনের কথা’ প্রথম পর্ব দর্শকদের হতাশ করলেও, মানসিক ভারসাম্যহীন চরিত্রে শ্রীতমা নজর কারলো নেটিজেনদের!

যদি মনের মতো মানুষ পাওয়া যায়, তাহলে কি বলে ফেলা যায় সবকিছু? কিন্তু সেই মনের মানুষটি যে পরিবারেই হবে, এমন তো নাও হতে পারে! হয়তো সে কোনও বন্ধু, যে মনের হদিশ বোঝে, বাড়ির লোকের চেয়ে অনেকটা বেশি। এমনই এক গল্পকে ছোটপর্দায় নিয়ে এসে গেছে স্টার জলসায় ধারাবাহিক ‘কার কাছে কই মনের কথা’। ধারাবাহিকের মুখ্যচরিত্রে দেখা যাচ্ছে মানালি দে (Manali Dey)।

‘বউ কথা কও’ হোক কিংবা ‘ধুলোকণা’, মানালী দের ধারাবাহিক মানেই তা দর্শক মনে জায়গা করে এসেছে। এবার শুরু নতুন পথ চলা। সোমবার অর্থাৎ ৩ জুলাই থেকে শুরু হয়ে গেলো মানালীর নতুন ধারাবাহিক কার কাছে কই মনের কথা। প্রোমো সম্প্রচার হওয়ার পর সেটা বেশ পছন্দ হয়েছিল দর্শকদের, এবার ধারাবাহিকটি কেমন লাগছে তাদের?

ধারাবাহিক নিয়ে এক সংবাদ মাধ্যমকে মানালী বললেন, ‘সত্যি বলছি, আমার দারুণ লাগছে, আমার নতুন ধারাবাহিক আসছে। এখনও পর্যন্ত প্রোমো দেখে দর্শকেরা ভীষণ ভালবাসা দিয়েছেন। খুব ভাল প্রতিক্রিয়া পেয়েছি। এর ফলে দায়িত্ব অনেক বেশি বেড়ে যায়। আমার মনে হয় দর্শকের এই গল্পটা বেশ ভাল লাগবে। আমরাও নিজেদের সেরাটা দেওয়ার চেষ্টা করব।

দর্শকদের প্রতিক্রিয়া অনুযায়ী ধারাবাহিতির প্রথম পর্ব অতটাও পছন্দ হয়নি তাদের। শুরুটা একটু অন্যরকম ভাবে হবে, এমনটাই পছন্দ করেন দর্শকরা। কিন্তু এই ধারাবাহিকে তেমন কিছুই ছিল না। ভীষণ বিবর্ণ ছিল কার কাছে কই মনের কথা ধারাবাহিকের এই পর্ব। ধারাবাহিকের চরিত্রগুলিও তেমনভাবে মন ছুঁতে পারেনি দর্শকদের।

প্রথম প্রোমো যতটা আকর্ষণীয় ছিল, দর্শকরা নিজেদের সঙ্গে যতটা মিল পাচ্ছিলেম ধারাবাহিকের পর্বে তেমন কিছুই ছিল না। সবই ছিল বড় ফ্যাকাশে। তবে একটি চরিত্র বিশেষভাবে নজর কেড়েছে দর্শকদের। এই ধারাবাহিকে মানসিক ভারসাম্যহীন মেয়ের চরিত্রে অভিনয় করতে দেখা যাচ্ছে শ্রীতমাকে। একমাত্র তার অভিনয় বিশেষভাবে পছন্দ হয়েছে ভক্তদের। এইরকম চরিত্রে এর আগে তাকে কখনো দেখা যায়নি। তার অসাধারণ অভিনয়ে সত্যিই প্রশংসনীয়। ধারণা করা হচ্ছে পরবর্তীতে হয়তো শ্রীতমার জন্যই ধারাবাহিকটিকে দেখবেন দর্শকরা।

Back to top button