পুরোনো ধারাবাহিক কপি করার অভিযোগ অষ্টমীর বিরুদ্ধে! শৈল মার চরিত্রের সঙ্গে অষ্টমীর খলনায়কের মিল পেল দর্শক!

জনপ্রিয় টেলি ধারাবাহিক ‘গৌরী এলো’ (Gouri Elo)। এক সময়ের দর্শক মহলে জি বাংলার (Zee Bangla) এক নম্বর ধারাবাহিক ছিল গৌরী এলো। এই ধারাবাহিকের খলনায়িকা ছিলেন শৈলমা। অভিনয় গুণে দর্শকদের মনে দাপিয়ে রাজত্ব করতেন অভিনেত্রী চান্দ্রেয়ী ।

চান্দ্রেয়ীর লাল শাড়ি, হাতে ত্রিশূলধারী রূপ দেখলে ঘুম উড়ত আট থেকে আশি সকলের। এক কথায় শৈলমায়ের ভূমিকায় চান্দ্রেয়ী ছিলেন অসাধারণ।

ভণ্ড গৌরীভক্ত ছিলেন শৈল মা। তার জয়গান করতেন আনপড় গ্রামবাসী। পাপের দুনিয়ায় তার ছিল অবাধ বিচরণ। তার পথের কাঁটা হয়ে দাঁড়ায় গল্পের নায়িকা গৌরী। মানুষের মনে বুদ্ধির দীপ জ্বালাতে চেয়েছিল সে। অর্থাৎ, শিক্ষা ও যুক্তি-বুদ্ধির আলোয় অন্ধকার গ্রাস করাই ছিল গল্পের নায়িকার মূল উদ্দেশ্য। এবার সেই গল্পের আঁধার দেখতে পাওয়া গেল জি বাংলার নতুন ধারাবাহিকে।

জি বাংলায় আসছে নতুন ধারাবাহিক ‘অষ্টমী’। ঋতব্রতা দে ও সপ্তর্ষি মৌলিক অভিনীত ধারাবাহিকের খল নায়কের ভূমিকায় অভিনয় করেছেন অভিনেতা কৌশিক মুখার্জি। ইতিমধ্যেই প্রকাশ্যে ধারাবাহিকের টিজার। টিজারে অভিনেতা কৌশিক মুখার্জির নতুন রূপ দেখে চোখ কপালে উঠেছে নেটিজেনদের। লাল শাড়ি, খোলা চুলের কৌশিকের তাণ্ডব নৃত্য দেখে অবাক ধারাবাহিকপ্রেমীরা।

এবার প্রকাশ্যে আসন্ন ধারাবাহিকের প্রোমো। প্রোমোতে দেখা যাচ্ছে, গ্রামে স্কুলে পড়াতে এসেছে নায়িকা। কিন্তু সে শোনে দিন দশেকের জন্য স্কুল বন্ধ। কারণ গ্রামে বউ রানীর পুজো। পুরুষোত্তম সিংহ ঠাকুরের আদেশ। সেদিন নাকি আবার ঠাকুরের ভর আসার দিন। নায়িকাও পুজো প্রাঙ্গণে উপস্থিত হন। আর ভণ্ডামি প্রতিবাদ করে। স্কুল বন্ধের ঘোষণা কি সকলকে অশিক্ষিত করে নিজের ভণ্ডামি চালিয়ে নিয়ে যাওয়ার নয়া দিশা?

আরো পড়ুন: নিলুকে ভুলে রাইকেই ফের জীবনে ফিরিয়ে আনার সিদ্ধান্ত নিল সৌর্য! সার্থকের উপর বদলা নিলো স্রোত!

তখন নায়ক এসে প্রতিবাদ করে। নায়িকা তার বাবার গায়ে ভণ্ডামির কালি ছিটাতে পারে না। আর তখনই হয়ে যায় দুর্ঘটনা। বউ রানীকে প্রণাম করতে এলে একজন বউরানীর মূর্তি ধাক্কা দিয়ে নায়িকার গায়ে ঠেলে দেয়। দৃষ্টিশক্তি হারায় নায়িকা। আর কোনোদিন দেখতে পাবে না সে। তারপর বউরানীর কাছে এসে কাতর আর্তি, “আমার চোখটা নিয়ে নিলে মা! আমি কীভাবে লড়বো পাপীদের সঙ্গে।”

Back to top button