অভিনয়ের পাশাপাশি দুর্ধর্ষ গান করেন রাঙা বউয়ের পাখি আর খেলনা বাড়ির অর্ক! শুনে নিন তাদের দারুণ ডুয়েট

অভিনেত্রী শ্রুতির সঙ্গে অভিনেতা নীল দুজনের একসঙ্গে গান শুনলে মুগ্ধ হয়ে যাবেন আপনিও

কোনো অভিনেতা বা অভিনেত্রী কেবল অভিনয়েই সেরা হয় এমনটা কিন্তু নয়। তাদের মধ্যে এমন অনেক সুপ্ত প্রতিভা থাকে যেগুলির কাজের চাপে তেমনভাবে বহিঃপ্রকাশ ঘটতে পারে না। মাঝেমধ্যেই অনেক তারকাদের সামাজিক মাধ্যমে নাচ অথবা গান করতে দেখা যায় এবং সেখান থেকেই বোঝা যায় যে তারা অভিনয়ের পাশাপাশি সেই সমস্ত বিষয়ও দক্ষ। এইবার এমনই এক প্রতিভার প্রকাশ ঘটলো দুই তারকার মধ্যে।

অভিনয়ে নিজের দক্ষতা দেখিয়েছেন এই দুই তারকা

কাটোয়া থেকে কলকাতায় এসেছিলেন নিজের স্বপ্ন পূরণ করতে। পাশাপাশি নিজের স্নাকোত্তরের পড়াশোনা করছিলেন। আসল ছিল নিজের মডেলিং এর স্বপ্ন। একদিন পড়াশোনার ফাঁকে টলিপাড়ায় প্রবেশ করেন। দিয়ে দিলেন জীবনের প্রথম অডিশন। আর প্রথম অডিশনেই মিলে যায় ছোট পর্দাতে অভিনয়ের সুযোগ। প্রথম ধাপে নিজের স্বপ্নের কাছাকাছি অনেকটাই চলে যান এই অভিনেত্রী।

তিনি আর কেউ নন ইনি হলেন সকলের প্রিয় নয়ন ওরফে শ্রুতি দাস (Shruti Das)। একেবারে ‘ত্রিনয়নী’ ধারাবাহিকের মুখ্য চরিত্রে অভিনয়ের সুযোগ পেয়ে যান তিনি। কয়েকদিনের মধ্যেই তাঁর দক্ষ অভিনয় জয় করে নেয় সকলের মন। অন্যদিকে নীল চ্যাটার্জিও (Neil Chatterjee) কিছু কম যান না। বেশ অনেক বছর ধরেই টলিউড ইন্ডাস্ট্রিতে একের পর এক ধারাবাহিকে বিভিন্ন চরিত্রে অভিনয় করে দর্শকদের আনন্দ দিচ্ছেন তিনি। চরিত্রটি পজিটিভ হোক বা নেগেটিভ, এই দুই ভাবেই দর্শকদের নজর কেড়েছেন এই অভিনেতা।

‘ত্রিনয়নী’ নায়িকা শ্রুতি অনেক ছোটবেলা থেকেই নৃত্যশিল্পী, একথা মোটামুটি তাঁর গুণমুগ্ধদের জানা। কিন্তু শ্রুতি যে ভালো গায়িকাও, সেটা জানা গিয়েছে অনেক পরে, ওই ধারাবাহিকেই যখন একটি দৃশ্যে নিজের গলায় গান গাইলেন শ্রুতি। অভিনেতা নীল চট্টোপাধ্যায় অর্থাৎ ‘ত্রিনয়নী’-র জয়ন্তবাবুও যে সুগায়ক, সেটা সেই সব দর্শক-গুণমুগ্ধদের জানা, যাঁরা নিয়মিত নীলের সোশাল মিডিয়া প্রোফাইল অনুসরণ করেন। কারণ সময় পেলেই গিটার হাতে তাঁর গানের ভিডিও পোস্ট করেন নীল।

গান গেয়ে মুগ্ধ করলেন দুই তারকা

সম্প্রতি শ্রুতি ও নীল দুজনে আরো একবার একসাথে গান গাইতে দেখা গেল এক অনুষ্ঠানে। তারা গাইলেন বাংলা ছবির একটি জনপ্রিয় গান– ‘চিরদিনই তুমি যে আমার’ সিনেমার ‘বাতাসে গুনগুন’। দুজনেই এত ভালো গেয়েছেন গানটি যে এই গানের ভিডিওটি সোশাল মিডিয়ায় এখন ভাইরাল বলা যায়। শ্রুতির গলা যেমন মিষ্টি, তেমন সুরেলা। আর এই ধরনের গানে যে গায়কী প্রয়োজন, সেটা নিঁখুত ভাবে রয়েছে নীলের গলায়। বর্তমানে রাঙা বউ ধারাবাহিকের নায়িকা পাখির চরিত্রে অভিনয় করতে দেখা যাচ্ছে শ্রুতি দাসকে। এবং অন্যদিকে খেলনা বাড়ির অর্কর চরিত্রে অভিনয় করছেন নীল।

Back to top button