টিআরপি টানতে জি বাংলার ‘লক্ষ্মী কাকিমা’কে কপি! অপরাজিতার নতুন ধারাবাহিক “জল থই থই ভালোবাসা” আসতেই হইচই দর্শক মহলে

টিআরপির (TRP) লড়াইটা বর্তমানে বেশ ভালোই জমেছে। একে অপরকে টেক্কা দিতে প্রস্তুতি নিচ্ছে সকল প্রোডাকশন। আবার একই সময়ে দুই চ্যানেলের দুই জনপ্রিয় ধারাবাহিক। কোনটা ছেড়ে কোনটা দেখবে? এসকল কিছুই নির্ভর করছে দর্শকদের উপর। তাই দর্শকদের মন জয় করা মানেই চ্যানেল হিট। আর তাই চ্যানেল সর্বদা চেষ্টা করে যায় ভালো ভালো ধারাবাহিকগুলো দর্শকদের সামনে আনার। টিআরপি বাড়াতেই কিছু ধারাবাহিক অন্য ধারাবাহিকের গল্পকে কপি করে, এমন অভিযোগও রয়েছে বহু দর্শকদের।

বর্তমানে যেসকল ধারাবাহিকের টিআরপি কম, তাদেরকে চ্যানেল সরিয়ে দিতে বাধ্য হয়। আর তাই এখনকার ধারাবাহিকগুলি বেশিদিন স্থায়ী হতে পারছে না। ইতিমধ্যে স্টার জলসায় (Star Jalsha) এসেছে পর পর দুটি নতুন ধারাবাহিক। তারমধ্যে একটি হল ‘লাভ বিয়ে আজকাল’ (Love Biye AajKal) ও অন্যটি ‘তোমাদের রানী’ (Tomader Rani)। সম্প্রতি ইতির খাতায় নাম লিখিয়েছে ‘গুড্ডি’ (Guddi)

‘গুড্ডি’ একা নয়, শোনা যাচ্ছে, গুড্ডির সাথে আরও কিছু ধারাবাহিক পুজোর আগেই শেষ হতে পারে। ইতির লিস্টে রয়েছে স্টার জলসার আরেকটি অত্যন্ত জনপ্রিয় ধারাবাহিক ‘এক্কা দোক্কা’ (Ekka Dokka)। পাশাপাশি স্টার জলসায় আসছে নতুন একটি ধারাবাহিক। যেখানে আসছে ‘লক্ষ্মী কাকিমা সুপারস্টার’ অর্থাৎ জনপ্রিয় অভিনেত্রী অপরাজিতা আঢ্য (Aparajita Auddy)। প্রায় ৯ বছর আগে ২০১৩ সালে স্টার জলসার পর্দায় সম্প্রচারিত হত জনপ্রিয় সিরিয়াল ‘জলনূপুর’ (Jalnupur)

ধারাবাহিকে নীল-কাজলের সেই ভালোবাসার কাহিনীর পাশাপাশি সিরিয়ালের দর্শকদের মন ছুঁয়েছিল অপরাজিতা আঢ্যের করা পারি পাগলির অভিনয়। শেষবার জি বাংলায় তাঁকে ‘লক্ষ্মী কাকিমা সুপারস্টার’ (Lokkhi Kakima Superstar) হিসাবে আমরা পেয়েছি। এবার নাকি টিআরপি টানতে জি বাংলার লক্ষ্মী কাকিমাকে কপি করছে স্টার জলসা, এমনটাই ধারণা অনেকের। সম্প্রতি সামনে এল স্টার জলসার নতুন ধারাবাহিকের প্রোমো।

অপরাজিতার এই ধারাবাহিকের নাম ‘জল থৈ থৈ ভালোবাসা’ (Jal Thai Thai Bhalobasa)। ২৫ শে সেপ্টেম্বর থেকে সোম থেকে রবি রাত ৯ টায় ধারাবাহিকটি সম্প্রচারিত হবে। থাকছে অপরাজিতা, যিনি ধারাবাহিকে সর্ব গুনে পরিপূর্ণ একজন বিবাহিত মহিলা। ‘এক্কা দোক্কা’র স্লটেই আসছে এই নতুন ধারাবাহিক। তবে কি বন্ধ হচ্ছে ‘এক্কা দোক্কা? এমনই আশঙ্কা করছেন দর্শক। লীনা পিসির এই নতুন গল্পে আদোও কোনও ধারাবাহিকের আভাস আছে কিনা তা যদিও জানা যায়নি। তবে স্টারে নতুন করে অপরাজিতাকে দেখতে বেশ উত্তেজিত দর্শক।

 

View this post on Instagram

 

A post shared by Star Jalsha (@starjalsha)

Back to top button