বড়পর্দায় একসাথে ডেবিউ মিষ্টি আর মিঠাইয়ের, অনস্ক্রিন মেয়েকে শুভেচ্ছা জানালেও উচ্ছেবাবু তার মিঠাইরানীকে ভুলে গেলেন!

বর্তমানে ছোটপর্দার অন্যতম জনপ্রিয় নায়িকা সৌমিতৃষা কুণ্ডু ইতিমধ্যেই মহানায়ক দেবের নায়িকা। প্রধান ছবিতে দেব ঘরণী রুমির চরিত্রে দেখতে পাওয়া যাবে সৌমিতৃষাকে। আগামী ২২শে ডিসেম্বর মুক্তি পাবে এই ছবি। তবে এইবার মায়ের সাথে মেয়েও ভিড়লো বড় পর্দায়।

মিঠাই ধারাবাহিকে সৌমির অনস্ক্রিন কন্যে অনুমেঘা কাহালির প্রথম ছবি ‘কাবুলিওয়ালা’ও মুক্তি পাবে চলতি মাসের ২২ তারিখ। মা-মেয়ের নতুন ইনিংস ঘিরে ভীষণ খুশি টলি পাড়া। সিনেমার জগতটা ভালোভাবেই চেনেন উচ্ছেবাবু। অনুমেঘার নতুন ইনিংস নিয়ে উচ্ছ্বসিত অভিনেতা ছোট্ট ‘মিনি’কে শুভেচ্ছায় মুড়ে দিলেন।

রবীন্দ্রনাথ ঠাকুরের কালজয়ী ছোটগল্প গুলির মধ্যে অন্যতম কাবুলিওয়ালা নিয়ে অতীতে বহুবার ছবি তৈরি হয়েছে। সেই চেনা গল্প নিয়ে এবার দর্শক দরবারে হাজির হয়েছেন পরিচালক সুমন ঘোষ। এই ছবিতে মিনির ভূমিকায় রয়েছে অনুমেঘা, আর কাবুলিওয়ালা-র চরিত্রে মিঠুন চক্রবর্তী।

এমনিতে সোশ্যাল মিডিয়ায় খুব বেশি অ্যাক্টিভ নন আদৃত। খুব কম পোস্ট করতে দেখা যায় তাকে, ইনস্টায় তো তাঁর কোন অ্যাকাউন্টই নেই। সোমবার ফেসবুকে কাবুলিওয়ালা-র পোস্টার শেয়ার করে উচ্ছেবাবু লেখেন, ‘ছোট্ট মিষ্টি অনুমেঘা! কাবুলিওয়ালার জন্য তোমাকে অফুরান শুভেচ্ছা… খুব ভালো লাগছে আমার প্রিয় অভিনেতার সঙ্গে তোমাকে এক পোস্টারে দেখে, সারা শহর জুড়ে তোমাদের হোর্ডিং… মহাগুরুর সঙ্গে। প্রথমদিনই এই ছবিটা দেখব ঠিক করে ফেলেছি’।

আদৃত অ্যাঙ্কেল-কে আদুরে ‘থ্যাঙ্ক ইউ’ জানিয়েছে অনুমেঘাও। অন্যদিকে মিঠাই এর জন্য আগেই বিশেষ বার্তা দিয়েছিল এই খুদে। এক ভিডিওতে অনুমেঘাকে বলতে শোনা যায়, ‘মিঠাই দিদি তুমি কি তোমার মিষ্টিকে ভুলে গেছো? মিষ্টি কিন্তু তোমাকে ভোলেনি! আমার আর তোমার প্রথম সিনেমা, কাবুলিওয়ালা আর প্রধান, আসছে এই ক্রিসমাসে। কী মজা না! তোমার আর আমার সিনেমা একসাথে আসছে। অল দ্য বেস্ট ফর প্রধান মিঠাই দিদি’।

Back to top button