গুড্ডি আর যুধাজিৎ-এর ফুলশয্যা চলছে, তবুও অনুজের সঙ্গে কথা বলতে গেলো গুড্ডি! ধরাও পড়ে গেলো! বিতিকিচ্ছিরি ব্যাপার দেখে ছি ছি করছে দর্শক

বর্তমানে বাংলা টেলিভিশনের একটি অত্যন্ত চর্চিত ধারাবাহিক হয়ে উঠেছে স্টার জলসার ‘গুড্ডি’। তবে চর্চার থেকেও সমালোচনা বেশি হচ্ছে এই সিরিয়ালকে কেন্দ্র করে। কারণ সিরিয়ালে এমন কিছু বিষয় দেখানো হচ্ছে যেগুলো সচরাচরে দেখতে পাওয়া যায় না জন সমাজে। ফলে সেগুলো দেখে ক্রমাগত ছি ছি করছে করে যাচ্ছে দর্শক।

গুড্ডি, শিরিন এবং অনুজের এই ত্রিকোণ সম্পর্কের কাহিনী দেখতে দেখতে বিরক্ত দর্শক। তবে সম্প্রতি ধারাবাহিকের গল্পে এসেছে বেশ কিছু অন্যরকম মোড়। দেখা গেছে গুড্ডি যুধাজিৎ এর সঙ্গে বিয়ে করতে রাজি হয়েছে এবং যেভাবেই হোক শেষমেশ বিয়েটা হয়েছে তাদের।

আসলে এখানে ঘটে গেছে এক ঘটনা। বিয়ের মন্ডপে হঠাৎ গুড্ডি জানতে পারে অনুজের অ্যাক্সিডেন্ট হয়েছে আর সেই শুনে সে বিয়ে ছেড়ে ছুটে অনুজের কাছে চলে যায়। পরে যখন গুড্ডি জানতে পারে শিরিন অনুজের সন্তানের মা হতে চলেছে তখন সে আবার সিদ্ধান্ত নেয় বিয়ে করার।

এদিকে বিয়ে পর্ব শেষ হলেও কেচ্ছা শেষ হচ্ছে না। দুজনের ফুলশয্যার সময়ে সেখানে চলে যায় অনুজ। এটা দেখে লজ্জায় মাথা খারাপ হয়ে যাচ্ছে দর্শকদের। শুধু তাই নয়, এবার দেখা যায় শিরিনকে ঘুম পাড়িয়ে রেখে অনুজ মনে মনে ভাবছে যে গুড্ডি আর যুধাজিৎ এর ফুলশয্যার ঘরের বাইরে এসে তাদের মধ্যে কী কথা হচ্ছে সেটা শুনবে। এদিকে আবার দেখা যায় যুধাজিৎকে লুকিয়ে অনুজের সঙ্গে কথা বলতে যায় গুড্ডি।

এর আগে গুড্ডি যুধাজিৎকে প্রশ্ন করে সে কেনো ঘুমাচ্ছে না। এদিকে অনুজ একবার এদিক আর একবার ওদিক ঘোরে। সেটা শিরিন দেখে। তারপর অনুজ শিরিনের মাথায় হাত বুলিয়ে ঘুম পাড়িয়ে দেয়। এদিকে গুড্ডি আবার কষ্ট অনুভব করছে ওই ঘরে যুধাজিতের সঙ্গে থাকতে হবে ভেবে। এদিকে গুড্ডি বেরিয়ে দেখে অনুজ আর কথা বলতে শুরু করে।

Back to top button