Mithijhora: একদিকে ভাই, অন্যদিকে রাই! সম্পর্কে দোটানা অনির্বাণ! নিজেই জানালো অভিনেতা

জি বাংলার (Zee Bangla) মিঠিঝোরা (Mithijhora) ধারাবাহিকের নয়া ট্র্যাকে রয়েছে জমজমাট টুইস্ট। দিনদিন রাইয়ের সঙ্গে তার বস অনির্বাণের সঙ্গে ঘনিষ্ঠতা বাড়ছে। সম্পর্কে উত্তেজনার পারদ তুঙ্গে। ভালোবাসার কথা একে অপরের কাছে ব্যক্ত না করলেও, দুজন দুজনকে ধরা দিয়ে ফেলেছে।

সব একদম ঠিকঠাক চলছে রাইয়ের জীবনে, তখনই বাঁধ সাধছে শৌর্য্য। নীলুর সঙ্গে সম্পর্কে অবনতি না রাইয়ের কথা আজও মনে পড়ে তার? সে উত্তর মেলেনি। তবে পর্দায় দাদার সঙ্গে রাইকে রোম্যান্স করতে দেখে কি মনে হয় শৌর্য্যর?

প্রাক্তন প্রেমিকা ও দাদার রোমান্টিক দৃশ্য দেখে কী বললেন শৌর্য্য?

শৌর্য্য ওরফে অভিনেতা সপ্তর্ষি রায় (Saptarshi Roy) অকপটে জানান,”রাইকে পরপুরুষের সঙ্গে দেখে অবশ্য ক্ষোভে ফেটে পড়ে শৌর্য্য। নিজের কাজিনের সঙ্গে প্রাক্তন প্রেমিকাকে দেখে একটুও ভাল লাগেনি না। ধারাবাহিকের গল্প এখন তেমন ভাবেই এগোচ্ছে। “

nilu rai anirban mithijhora

রাই ও শৌর্য্যর মধ্যে এখনও খুনশুটি জারি

পাশ থেকে ফোড়ন কেটে রাই ওরফে আরাত্রিকা মাইতি (Aratrika Maity) বলেন, “তাহলে বলুন নীলু প্রেগন্যান্ট এইটা শোনার পর আমার কি অবস্থা হয়েছিল! তবে শৌর্য্য বরাবর দাবি করে এসেছে আমি নাকি ওকে ঠকিয়েছি। ওকে ঠকিয়েছি, নীলুকে ঠকিয়েছি। কিন্তু আমার মনে হয় সবার ভাল দেখতে গিয়ে আমি নিজে ঠকে গেছি!”

আরও পড়ুনঃ আসছে সৌমি সৌরভের নতুন ছবি! নাম ১০ই জুন, সামনে এলো তার প্রথম ঝলক! কবে প্রকাশ পাবে এই ছবি?

ভাইয়ের মন রাখতে কি ভালোবাসা ভুলতে পারবে শৌর্য্য?

এদিকে একদিকে রাই ও অন্যদিকে ভাইকে নিয়ে নাজেহাল অবস্থা অনির্বাণের। ধারাবাহিকে অনির্বাণের চরিত্রে অভিনয় করছেন অভিনেতা সুমন দে (Suman Dey)। রাইকে ভালোবেসে ফেলেছে সে। কিন্তু ভাইয়ের কথাও না ভেবে থাকতে পারছে না সে। ধারাবাহিকের গল্প যে খাতে বইছে তাতে বোঝা যাচ্ছে, দুই ভাইয়ের মধ্যে রাইকে নিয়ে চলছে টানাটানি। এখন প্রশ্ন হল রাই শেষ পর্যন্ত কাকে বেছে নেবে? উত্তর মিলবে মিঠিঝোরার আসন্ন পর্বে।

Back to top button