ছিল ভাই বোন আর সেখান থেকে সোজা স্বামী স্ত্রী! টলিউডের এই তারকা দম্পতির গোপন রহস্য ফাঁস হতেই অবাক ভক্তরা

রচনার কথায় ভাই বোন থেকে সোজা বউ হয়ে গেলে। জানুন অনিন্দিতা আর সুদীপের প্রেমের গোপন কথা

বর্তমানে বাংলা বিনোদনের একটি অন্যতম প্রধান চ্যানেল হয়ে উঠেছে জি বাংলা (Zee Bangla)। আর এই জি বাংলার সবচেয়ে জনপ্রিয় রিয়েলিটি শো হচ্ছে দিদি নাম্বার ওয়ান (Didi no 1)। সমাজের বিভিন্ন পরিস্থিতিতে থাকা নারীরা তাদের নিজেদের গল্প নিয়ে দর্শকদের উদ্দীপিত করতে চলে আসেন দিদি নাম্বার ওয়ান এর মঞ্চে। আর এই রিয়ালিটি শো এর প্রধান আকর্ষণ রচনা ব্যানার্জি।

জি বাংলার জনপ্রিয় এই জনপ্রিয় রিয়ালিটি শো দিদি নম্বর ওয়ানে একাধিক তারকার গোপন তথ্য ফাঁস হয়েছে। রচনা বন্দ্যোপাধ্যায়ের জেরার মুখে পড়ে কোনও অভিনেতা -অভিনেত্রী তাঁদের কোনো গোপন তথ্যই আর গোপন আর রাখতে পারেন না। যেমনটা পারেননি এই জনপ্রিয় তারকা দম্পতি। এই তারকা জুটি নিজেই বললেন ভাই বোন থেকে স্বামী স্ত্রীতে পরিণত হয়েছেন তারা।

দিদি নম্বর ওয়ানে এসে জীবনের এমন তথ্য ফাঁস করলেন যা শুনে দর্শকরা তো রীতিমতো অবাক। বাংলা সিরিয়ালের জনপ্রিয় এই দুই অভিনেতা-অভিনেত্রী সম্প্রতি বিবাহ বন্ধনে (marriage) আবদ্ধ হয়েছেন। দিদি নম্বর ওয়ানে রচনা বন্দ্যোপাধ্যায়ের সামনে হাজির হয়েছিলেন তাঁরা। সেখানে তাঁদের হাঁড়ির খবর জানতে চান রচনা। সংসার কেমন চলছে ? ইত্যাদি। সেই খবর জানাতে গিয়ে অনিন্দিতা জানালেন, প্রথমে ভাই বোন ছিলেন তারা!

গোপন খবর জানালেন অভিনেত্রী

অনিন্দিতা জানান, “প্রথম অভিনয়ে আমি সুদীপ সরকারের বোনের ভূমিকায় অভিনয় করেছিলাম। একটি দৃশ্য ছিল, আমি সেখানে মারা গিয়েছি আর সুদীপ আমাকে জড়িয়ে ধরে খুব কাঁদছে।” এখানে ভাই-বোন হলেও বাস্তবে তখন তাঁরা কিন্তু স্বামী-স্ত্রী। এই কথা শুনে রচনা হেসে খুন। তিনি বলে ওঠেন, ভাই-বোন থেকে সোজা বউ হয়ে গেলে। ও বোন ওঠো রে বলতে বলতে একেবারে বউ। রচনার কথা শুনে দর্শকও হেসে অস্থির।

কোন ঝগড়াই বেশিক্ষণ টেকে না

অনিন্দিতা জানান, তাঁদের জীবন হাসি মজা, সুখে শান্তিতেই কাটছে। ঝগড়া পাঁচ মিনিটের বেশি টেকে না। ঝগড়া শুরু হলে সুদীপ পাশের ঘরে চলে যান। ফলে রাগ আরও বেড়ে যায়। পরক্ষণে মনে হয়, ঝগড়া করে কী হবে ? সেই তো একসঙ্গে থাকতে হবে। এইভাবেই ঝগড়া মিটিয়ে নেন তাঁরা। খুনসুটির মধ্যে কাটে দিন। এমনিতে দুজনেই ব্যস্ত থাকেন কাজে। মাঝে মাঝে স্বামী-স্ত্রীর মধ্যে কোয়ালিটি টাইম কাটাতে দূরে বেরিয়ে যান।

Back to top button