‘রোহন আশে পাশে থাকলে আমি সুরক্ষিত থাকি’, জল্পনা উড়িয়ে প্রেমে সিলমোহর দিলেন অঙ্গনা!

ভালোবাসার মাস। চারিদিকে কেমন প্রেম প্রেম আবহ। শহরের হাওয়া বাতাসে প্রেমমাখা আমেজ। টলিপাড়ার অন্দরে কান পাতলেই শোনা যাচ্ছে, নায়ক রোহন ভট্টাচার্যের (Rohon Bhattacharya) জীবনেও নাকি এসেছে দ্বিতীয় বসন্ত! দীর্ঘ সময় যাবৎ সহঅভিনেত্রী সৃজলা গুহর (Srijla Guha) সঙ্গে সম্পর্কে ছিলেন রোহন। কিন্তু সে প্রেম টেকসই। স্টুডিও পাড়ার অন্দরে খবর, শুধু অনস্ক্রিন নয়। অফস্ক্রিনেও অঙ্গনাকে দেখে রোহন বলছেন, ‘তুমি আশে পাশে থাকলে, কত খুশি খুশি থাকছি’!

বাস্তবিক নাকি মন অদল-বদল সেরে ফেলেছেন রোহন-অঙ্গনা। এমনই খবর কানে আসছে। জলসার ধারাবাহিকের এই জুটিকে আজকাল একসঙ্গে সময় কাটাতে দেখা যাচ্ছে। এ প্রসঙ্গে নায়িকা অকপট। একসঙ্গে সময় কাটানোর কথা স্বীকার করে অঙ্গনা বলেন, ‘ও আশেপাশে থাকলে আমি খুব সুরক্ষিত থাকি। আমরা খুব কম্ফোর্টেবল পরস্পরের সঙ্গে। সবচেয়ে জরুরি হল আমরা খুব ভালো বন্ধু’।

তবে যা রটে আর কিছুটা তো বটে। প্রসঙ্গত, এই জুটির প্রথম দেখা দুর্গাপুজোর আগে। একসঙ্গে একটি মিউজিক ভিডিওতে কাজ করেছিলেন দুজন। তবে সম্পর্কে নতুন রং লাগে ধারাবাহিকে সেটে। ‘তুমি আশেপাশে থাকলে’-তে ডবল দ্বৈত ভূমিকায় রয়েছেন অঙ্গনা। দেবের ভালোবাসার মানুষ পারো আর তাঁর বোন।

শুক্রবার মুক্তি পেয়েছে অঙ্গনা রায় অভিনীত ছবি ‘পারিয়া’। এই ছবিতে বিক্রমের বিপরীতে নায়িকা অঙ্গনা। এদিন দিনভর ছবির প্রিমিয়ার এবং স্টার জলসা পরিবার অ্যাওয়ার্ড নিয়ে ব্যস্ত ছিলেন অভিনেত্র। দুটো ইভেন্টেই উপস্থিত ছিলেন অঙ্গনা।

অন্যদিকে, ৫ বছরের সম্পর্ক ভেঙেছে সৃজলা-রোহনের। ২০২২ সালের মে মাসের শুরুতেই আনুষ্ঠানিকভাবে সৃজলার সঙ্গে বিচ্ছেদের কথা সংবাদমাধ্যমকে জানিয়েছিলেন তিনি। রোহনের মত, ‘প্রেম আর ভালোবাসা আলাদা। প্রথম দেখাতে কাউকে ভালো লাগলে সেটা প্রেম। তারপর আসে ভালোবাসা। ভালোবাসার জন্য শুধু লুক দিয়ে কিছু হয় না’।

Back to top button