অভিনয়ের পাশাপাশি গানেও প্রশংসা কুড়াচ্ছে রূপসা! স্নেহাশিসের তৈরি করা পুরনো গানে মা ছেলের যুগলবন্দী শুনে বাহবা দর্শকদের

জি বাংলার (Zee Bangla) এই মুহূর্তে সবচেয়ে জনপ্রিয় ধারাবাহিকটি হচ্ছে জগদ্ধাত্রী (Jagaddhatri)। চ্যানেলের বুকে সব ধারাবাহিককে পিছনে ফেলে রামরমিয়ে চলছে জগদ্ধাত্রী। এই ধারাবাহিকের জনপ্রিয় তার পিছনে নায়িকা জগদ্ধাত্রীর অবদান তো রয়েইছে তবে আরো এক চরিত্রের কথা উল্লেখ না করলেই নয়। আর সেটা হল কৌশিকী মুখার্জি। তার অ্যাটিটিউড চাল চলন কথাবার্তা চিন্তাভাবনা সবকিছুই ঘুম কেড়ে নিয়েছে দর্শকদের। প্রথমত চরিত্রটি অসাধারণ আর সেই চরিত্রে অসাধারণ অভিনয় করে দর্শকদের মুগ্ধ করছেন রূপসা চক্রবর্তী।

রূপসার গাওয়া গান

সম্প্রতি রুপসা তার ফেসবুক আইডিতে একটি ভিডিও পোস্ট করেন। ভিডিওটিতে রূপসা একটি গান করছেন আর সেখানে গিটার বাজাচ্ছে এবং গলা মেলাচ্ছে তার ছেলে। তারা যে গানটি গাইছেন সেই গানটি তার স্বামী স্নেহাশীষ চক্রবর্তীরই কম্পোজ করা একটি গান। গানটি প্রথমবার প্রকাশ পায় স্টার জলসায় সম্প্রচারিত খুব হিট একটি ধারাবাহিক ভালবাসা ডট কম এর মাধ্যমে।

স্টার জলসা জনপ্রিয় ধারাবাহিক ভালোবাসা ডট কম

সেই সময় ভালোবাসা ডট কম ধারাবাহিকটি ছিল ৮ থেকে ৮০ সকলের পছন্দের। মধুবনী আর রাজার জুটি তখন এতটাই জনপ্রিয়তা পেয়েছিল যে অন স্ক্রিন তাদের দুজনকে একসাথে দেখার জন্য এখনো অব্দি পাগল হয়ে থাকেন দর্শকরা। অফ স্ক্রিনে তারা জুটি হলেও অনস্ক্রিনে তাদের আর একসাথে দেখা যায়নি।

এই ভালোবাসা ডটকমের জন্য স্নেহাশীষের কম্পোজ করা সেই গানটি অসম্ভব সুন্দরভাবে পরিবেশন করলেন স্নেহাশীষ চক্রবর্তীর স্ত্রী রুপসা অর্থাৎ দর্শকদের প্রিয় কৌশিকী মুখার্জি। অভিনয়ের দিক দিয়ে যে এই অভিনেত্রী অত্যন্ত দক্ষ তার প্রমাণ দর্শকরা আগেই পেয়েছেন। তবে কারোরই জানা ছিল না, তার গানের গলা এতটা সুন্দর। এত সুন্দর করে গান করতে পারেন তিনি।

রূপসার ছেলেও কিছু কম যায় না, খুব সুন্দর গিটার বাজায় সেই এবং গানও ভালো গায়। মায়ের সাথে গলা মিলিয়ে গিটারের সুর তুলে দর্শকদের পছন্দের তালিকায় মা ছেলে। রূপসা চক্রবর্তী ভিডিওটি পোস্ট করে তার ক্যাপশনে লেখেন, “ঘরের লোকের সৃষ্টি করা গান নিয়ে মা ছেলের একটু সংগীত চর্চা”। আর তাদের এই সংগীত চর্চায় এখন মেতে রয়েছে নেট দুনিয়া।

Back to top button