স্টার জলসায় আসছে নতুন ধারাবাহিক তিন ভুবনের পাড়ে! দারুন জনপ্রিয় তারকারা রয়েছে নায়ক-নায়িকা চরিত্রে!

পুজোর পর এই মুহূর্তে বাংলা টেলিভিশনে (Bengali Television) অজস্র সব ধারাবাহিকের ভিড়। এই আজ একটি ধারাবাহিক আসছে তো কাল অন্য একটি ধারাবাহিক বন্ধ হয়ে যাচ্ছে। ভিন্ন ভিন্ন গল্পের হাত ধরে কখনও ফিরছেন পুরনো অভিনেতারা আবার কখন‌ও নতুনরা।‌ আর নতুন ধারাবাহিক এলেও
টিআরপিই এখন রাজা। যে ধারাবাহিক টিআরপি তালিকায় রাজত্ব করবে সেই ধারাবাহিকই টিকবে এটাই দস্তুর। আর তাই বড়সড় তারকা নিয়ে শুরু হলেও ধারাবাহিক যদি পারফর্ম করতে না পারে তাহলে বন্ধ হয়ে যাবে ধারাবাহিক।

আর নতুন ধারাবাহিক নিয়ে আসার এই লড়াইয়ে সবাইকে টেক্কা দিয়েছে স্টার জলসা। তবে পিছিয়ে নেই জি বাংলাও। তারাও দুর্নিবার গতিতে নতুন ধারাবাহিক এনে চলেছে। আর তাদের সঙ্গেই পাল্লা দিচ্ছে আর একটি চ্যানেল। আকাশ ৮। এই চ্যানেলে এবার একসঙ্গে শুরু হচ্ছে তিন তিনটি নতুন প্রজেক্ট।

আকাশ আটের জনপ্রিয় সিরিজ ‘সাহিত্যের সেরা সময়’-এর নতুন গল্প আসছে ‘তিন ভুবনের পাড়ে।’ উল্লেখ্য জানা গেছে, এই সিরিজে জনপ্রিয় অভিনেতা প্রান্তিক বন্দ্যোপাধ্যাকে দেখা যাবে মন্টুর চরিত্রে এবং অভিনেত্রী দীপ্সিতা মিত্রকে দেখা যাবে সরসীর চরিত্রে। পার্শ্ব চরিত্র থেকে একেবারে মূল চরিত্রে উত্তোরণ হল তার।

এই ধারাবাহিকের গল্প অনুযায়ী, মন্টু সমস্ত রকম চেষ্টা করে সরসীর মন জয় করার জন্য। কিন্তু সরসী তার উচ্ছৃঙ্খল জীবনযাপন একেবারেই পছন্দ করে না, তাই তার প্রস্তাব বাতিল করে দেয়। মন্টুর পড়াশোনা বিশেষ নেই, সে অপ্লেই খুশি। তবে অবশ্য সরসী শিক্ষিতা। সে মন্টুর জীবন বদলাতে চায়।

Akash 8

উল্লেখ্য, এই গল্পে অন্যান্য চরিত্রে দেখা যাবে প্রদীপ মৌলিক, চন্দক মুখোপাধ্যায়, পূর্বা বন্দ্যোপাধ্যায়, জয়ত্রী বন্দ্যোপাধ্যায়, মধুমিতা বন্দ্যোপাধ্যায়, তীর্থ মল্লিক ও তন্নিষ্ঠা বিশ্বাসকে। ‘তিন ভুবনের পাড়ে’ ধারাবাহিকটি দেখুন সোমবার থেকে শনিবার সন্ধ্যা সাড়ে ৭টায়।

Back to top button