একবার পাগল তো একবার লাট সাহেব! ছদ্মবেশে পর্ণার উপর নজর সৃজনের, বউয়ের কাছে ঘেষলেই শুটিং বিগরে দেবে সে!

বন্ধুত্ব কখন ভালোবাসায় পরিণত হয়ে যায় অনেক মানুষ সেটা বুঝতেও পারে না। বর্তমানে জি বাংলার (Zee Bangla) নিম ফুলের মধু (Neem Fuler Modhu) ধারাবাহিকে নায়িকা পর্ণার ননদ বর্ষার হয়েছে ঠিক সেই অবস্থা। ধারাবাহিকের নায়িকার চরিত্রে রয়েছে পল্লবী শর্মা এবং নায়কের চরিত্রে রয়েছে রুবেল দাস।

বর্তমান গল্প অনুযায়ী, পর্ণা এখন ব্যস্ত ফটোশুট করতে। অনুভবের দেওয়া প্রস্তাবে প্রথমদিকে রাজি না হতে চাইলেও ঠাম্মি রাজি করায় তার নাতবৌকে। এত বড় একটা সুযোগ মেয়েটা কাজে লাগাতে পারবে না, এটা মেনে নেননি তিনি। এরপর পর্ণাকে আটকানোর অনেক রকম চেষ্টা করে সৃজন কিন্তু সবটাই বিফলে যায়।

আরো পড়ুন: বাবার মর্মান্তিক মৃত্যু আজও কষ্ট দেয় অভিনেত্রী ঐন্দ্রিলা সেনকে! সেই ঘটনা ভুলতে পারেননি আজও

ধারাবাহিকের আজকের পর্বে দেখা যায়, রেডি হয়ে বেরোনোর সময় আবারো বর্ষার মনে আঘাত করে কথা বলে পিকলু। সে নিতান্ত ইয়ার্কি করলেও বর্ষার যে বিষয়টা ভালো লাগেনি সেটা বুঝতে পারে পর্ণা। সে এটাও বুঝেছিল কিছুদিন যাবত তার ভাই এবং ননদের মধ্যে একটা ঠান্ডা যুদ্ধ চলছে।

এরপর সময় মতন ফটোশুটের জায়গায় পৌঁছে যায় তারা, সেখানেই পাগল সেজে অপেক্ষা করছিল সৃজন। যখনই অনুভব পর্ণার কাছে আসছিল, ইট ছুড়ে নিজেকে সত্যিকারের পাগল প্রমাণ করছিল সৃজন। লোকেশন চেঞ্জ করতে এই গাড়ির পেছন পেছন ছুটতে ছুটতে তাদের ধাওয়া করে সে। ক্যাফেতে ঢোকার জন্য এবার একেবারে লাট সাহেব সেজে ওঠে সে।

এদিকে পর্ণা এই ফটোশুটের ফাঁকে বর্ষাকে বলে, সে যেন আলাদা করে পিকলুকে ডেকে সমস্ত কিছু মিটমাট করে নেয়। বৌদির কথা অনুযায়ী তাই করে বর্ষা। তবে পিকলু না বুঝে সেখানেও নিয়ে আসে জিনিয়াকে। আর এটা দেখে খুব কষ্ট পায় বর্ষা।

Back to top button