পরম পিয়ার বিয়ের পর আবারও পরম ঘনিষ্ঠ প্রাক্তন প্রেমিকা স্বস্তিকার সাথে! চাঞ্চল্যকর ভিডিও ফাঁস!

কিছুদিন আগেই বিয়ে সেড়েছেন পরমব্রত চট্টোপাধ্যায়ের (Parambrata Chatterjee)। অনুপম রায়ের প্রাক্তন স্ত্রী পিয়ার সাথেই বিবাহ বন্ধনে আবদ্ধ হন তিনি। এই বিয়ে নিয়ে বেশ সমালোচনা হয়েছিল দর্শক মহলে। যদিও সেসব এখন অতীত। সবকিছুকে ছাপিয়ে বর্তমানে আবারো স্বস্তিকার সাথে পরমব্রত!

টলিপাড়ায় সম্পর্ক ভাঙতে হামেশাই দেখেছেন দর্শকমহল। এদের মাঝে কিছু তারকা জুটি এমনও রয়েছেন যাদের বিচ্ছেদে বেশ মন ভেঙেছিল ভক্তদের তেমনি এক জুটি ছিলেন স্বস্তিকা পরমব্রত। তবে আবার নাকি কাছাকাছি এসেছেন তারা? একসাথে সোশ্যাল মিডিয়ায় ছবিও দেখা গেল তাদের। আসলে ঘটনাটা কী?

এই বৃহস্পতিবারের রাতে হইচইয়ের পার্টিতে হাজির হয়েছিলেন এক ঝাঁক তারকা। এনাদের মধ্যে উপস্থিত ছিলেন স্বস্তিকাও। বেগুনি রঙের শাড়ি পরে এসেছিলেন তিনি। চুলে বাঁধা খোঁপা আর চোখে চশমা।

এছাড়া উপস্থিত ছিলেন তার প্রাক্তন প্রেমিক পরমব্রত চট্টোপাধ্যায়ের। পরমব্রতর গায়ে এদিন ছিল লাল রঙের টি-শার্ট আর জিন্স। সঙ্গে জ্যাকেট। হইচইয়ের পার্টিতে পরমব্রত চট্টোপাধ্যায় এর সঙ্গে জমিয়ে ছবি তুললেন স্বস্তিকা। ছবি তোলার আগে নিজের হাতে পরমর তোর জামা ঠিকঠাক করে দিলেন তিনি।

আরও পড়ুনঃ মিডিয়ার সামনে রূপের মুখোশ টেনে খুলে দিল নীল আর গিনি, কিন্তু গুরুজীর সামনে মেঘ জিষ্ণুকে নতুন প্রস্তাব দিল অনিন্দ্য!

এই পার্টিতে উপস্থিত ছিলেন স্বস্তিকার আরো এক প্রাক্তন পরিচালক সৃজিত মুখোপাধ্যায় (Srijit Mukherjee)। তিনজনে একসাথে ও ফটো তুলতে দেখা গেল তাদের। বর্তমানে এই সমগ্র বিষয়টি হয়ে উঠেছে, নেট পাড়ার হট টপিক।

Back to top button