দারুন খবর! স্টার জলসা ছেড়ে এবার জি বাংলায় ফিরছে “এক্কাদোক্কা”র প্রধান অভিনেত্রী! সঙ্গে রয়েছেন আরও দুই দাপুটে নায়িকা

বাংলা টেলিভিশনের (Bengali Television) পর্দায় এখন নিত্যদিন এসে চলেছে একের পর এক ধারাবাহিক। আর সেই সমস্ত ধারাবাহিকের হাত ধরে কখনও ফিরছেন পুরনো অভিনেতা অভিনেত্রীরা। আবার কখনও সম্পূর্ণভাবে নবাগতরা। বলাই বাহুল্য, বাংলা ধারাবাহিকের দুনিয়ায় এখন নতুন নতুন ধারাবাহিকের জোয়ার লেগেছে। এই আজ একটি ধারাবাহিক আসছে জি বাংলায় তো কাল আরেকটি ধারাবাহিক আসছে স্টার জলসায়।

শুধুমাত্র ধারাবাহিক নিয়ে আসা নয় গল্প নিয়েও রীতিমতো চলছে কাড়াকাড়ি। জলসায় ভূতের ধারাবাহিক এলে জিতেও আসছে ভূতের ধারাবাহিক। এই রকম উদাহরণ রয়েছে ভুরি ভুরি।

অর্থাৎ সাম্প্রতিক সময়ের প্রেক্ষাপট অনুযায়ী নতুন ধারাবাহিককে ঘিরে জনপ্রিয় দুই চ্যানেলের মধ্যে কিন্তু লড়াইও চলছে বেশ ভালো রকমেরই। স্টার জলসার পর্দায় সাম্প্রতিক সময় বেশ কয়েকটি নতুন ধারাবাহিক এসেছে। কম যায়না জি বাংলাও। সেখানেও এসেছে নতুন নতুন ধারাবাহিক।

সাম্প্রতিক সময়ে জি বাংলায় বন্ধ হয়েছে জনপ্রিয় ধারাবাহিক খেলনা বাড়ি। টিআরপি তালিকায় সেই অর্থে আর লড়াই করে উঠতে পারছিল না এই ধারাবাহিকটি আর তাই বন্ধের সিদ্ধান্ত নেওয়া হয়। অন্যদিকে জলসার পর্দায় বন্ধ হয়ে গেছে জনপ্রিয় ধারাবাহিক এক্কাদোক্কা। আর এবার একত্রিতভাবে সেই সমস্ত ধারাবাহিকের নায়িকারা ফিরছেন জি বাংলার নতুন ধারাবাহিকে।

উল্লেখ্য, অরগানিক্স স্টুডিওস-এর জি বাংলার নতুন ধারাবাহিকে এবার ফিরছেন তিনজন জনপ্রিয় নায়িকা। একসঙ্গে। নারী কেন্দ্রিক এই ধারাবাহিকে মূল চরিত্রে থাকছেন তিনজন দেবাদৃতা বসু, আরাত্রিকা মাঈতি, স্বপ্নীলা চক্রবর্তী।

বাংলা সিরিয়ালে অন্যতম জনপ্রিয় মুখ হল দেবাদৃতা বসু! কখনও তিনি জয়ী হন তো কখনও আবার আলো হয়ে ওঠেন। শ্রীকৃষ্ণ ভক্ত মীরাবাঈ ধারাবাহিকের পর সান বাংলায় আলোর ঠিকানা ধারাবাহিকে অভিনয় করতে দেখা গিয়েছিল এই অভিনেত্রীকে। খেলনা বাড়ি ধারাবাহিকে মূল নায়িকা চরিত্রে অভিনয় করেছিলেন আরাত্রিকা। অন্যদিকে এক্কাদোক্কা ধারাবাহিকে রঞ্জাবতীর চরিত্রে অভিনয় করেছিলেন অভিনেত্রী স্বপ্নীলা চক্রবর্তী। আর এবার এই তিন অভিনেত্রী আসছেন একসঙ্গে।

Back to top button