বিধবার সাজ ছেড়ে সিঁথিতে সিঁদুর হাতে শাঁখা পলা পড়ে বউ সেজে ছবি পোস্ট কৌশাম্বির, সেই দেখেই মুগ্ধ আদৃত, প্রেম জমে ক্ষীর বলছে নেটিজেনরা

খুব বেশিদিন হয়নি শেষ হয়েছে মিঠাই। আর মিঠাই শেষ হতে না হতে ফুলকি ধারাবাহিকে সুযোগ পেয়ে যান কৌশাম্বি। নতুন কাজের জন্য একেবারেই অপেক্ষা করতে হয়নি তাকে। জি বাংলা প্রোডাকশনের নতুন মেগায় আপতত দেখা যাচ্ছে আদৃত-প্রিয়াকে। সিরিয়ালে নায়ক রোহিত অর্থাৎ অভিষেক বসুর বিধবা বৌদির চরিত্রে রয়েছেন কৌশাম্বি। শুরু থেকেই বেশ চর্চায় ছিল ‘পারোমিতা’ কৌশাম্বির লুক। আগলা করে বাঁধা বিনুনি, হালকা রঙা শাড়িত আর ছিমছাম গয়নায় কম বয়সী বিধবার চরিত্রে দেখা যাচ্ছে কৌশাম্বিকে।

শুধু কৌশাম্বির সাজ পোশাক নয়, ধারাবাহিক শুরুর পর থেকেই প্রশংসিত হচ্ছে তাঁর অসাধারণ অভিনয়। দাদার মৃত্যুর জন্য জেঠিমা রোহিতকেই সম্পূর্ণরূপে দায়ী করলেও বৌদির কর্তব্য পালন করেছে পারমিতা, দেওরের পাশেই রয়েছে সে। ভাইয়ের মতোই দুঃসময়ে পারোমিতার পাশে থাকার চেষ্টায় রোহিত। ধারাবাহিকে তার চরিত্রটি সত্যি বড় বেদনাদায়ক।

সম্প্রতি ফুলকি-র মেকআপ রুম থেকে একদম অন্যরকম লুকে বেশকিছু ছবি শেয়ার করেছেন কৌশাম্বি। সেখানে দেখা যাচ্ছে এক অন্য ‘পারোমিতা’কে। হাতে শাঁখা-পলা, কপালে লাল টিপ, সিঁথি জুড়ে সিঁদুর। পরনে গোলাপি পাড়ের কমলা রঙা শাড়ি, সঙ্গে জরির কাজ। এমনই বেশ কিছু সেলফি পোস্ট করে কৌশাম্বি লেখেন- ‘পারোমিতার একদিন’। আর এখান থেকেই পরিষ্কার হয়ে যাচ্ছে সিরিয়ালের থ্রো-ব্যাক দৃশ্যের জন্যই কৌশাম্বির এই অবতার।

তবে এমন মিষ্টি সাজে বিশেষ বান্ধবীকে দেখে মুগ্ধ আদৃত। কৌশাম্বির এই পোস্টেই ‘ভালোবাসার চিহ্ন’ অর্থাৎ লাভ রিয়েক্ট দিলেন আদৃত। কোন পেজ থেকে নয় বরং নিজের পার্সোনাল ফেসবুক প্রোফাইল থেকে কৌশাম্বির ছবিতে ‘লাভ রিঅ্যাক্ট’ দিয়েছেন তিনি। সব মিলিয়ে জুটির প্রেম জমে ক্ষীর তা বুঝতে অসুবিধা হয় না।

Adrit Roy
গত বছর থেকেই শুরু হয়েছিল অনস্ক্রিন ‘দিদিয়া’র সঙ্গে উচ্ছেবাবুর প্রেমচর্চা। শুরুতে বিষয়টাকে কেউ কেউ পাত্তা দিতে চায়নি ঠিকই, কিন্তু সময় যত গড়িয়েছে ততই গাঢ় হয়েছে এই অফস্ক্রিন জুটির রসায়ন। আর এখন তো অনেকটাই খুল্লমখুল্লা প্রেম দুজনের। সম্প্রতি দিদি নম্বর ১-এর মঞ্চে হাজির হয়েছিলেন কৌশাম্বি। সেখানে প্রেম সম্পর্কে থাকার কথা স্বীকার করে নেন অভিনেত্রী। সম্পর্কের কথা বাড়িতে জানে কিনা, সেই প্রশ্নের জবাবে তিনি বলেন- ‘আসলে ডিসিশন নেওয়াটা একটা বড় ব্যাপার, আগেও নিয়েছি। সেটা নিতো তো একটু সময় লাগছে তবে এটুকু বলতে পারি আগামিতে যা হবে ভালোই হবে।’ বাবা-মা’ খুশি তাঁর প্রেম সম্পর্ক নিয়ে সে কথাও জানান কৌশাম্বি।

Back to top button