একই সিরিয়ালে দ্বিতীয়বার ফিরলেন অভিনেতা! হঠাৎ কী এমন ঘটলো? মুখ খুললেন অভিনেতা জয়জিৎ ব্যানার্জি

টেলিপর্দার ধারাবাহিকগুলি দর্শকদের সন্ধ্যাকালীন সঙ্গী। প্রতিটি ধারাবাহিকের গল্প, কলাকুশলীদের আপন করে নিয়েছেন দর্শক মহল। অনেক সময়েই দেখা যায় ধারাবাহিকের একটি নির্দিষ্ট চরিত্রে অভিনয় করা মুখের চাহিদা থাকে তুঙ্গে। দর্শকদের দাবি মেনে ও টিআরপির খাতিরে সেই চরিত্রকে ফের পর্দায় ফিরিয়ে আনেন নির্মাতারা।

কালার্স বাংলার জনপ্রিয় ধারাবাহিক হল ‘টুম্পা অটোওয়ালি’। এই ধারাবাহিকটির টিআরপির স্বার্থে এক অভিনব সিদ্ধান্ত নিল চ্যানেল কর্তৃপক্ষ। এর আগেই ধারাবাহিকে অভিনয় করতেন জনপ্রিয় অভিনেতা জয়জিৎ বন্দোপাধ্যায়। কালার্স বাংলার এই ধারাবাহিকটিতে অভিনয়ের খাতিরে বিশেষ অভিজ্ঞতা হল তাঁর।

কালার্স বাংলার ‘টুম্পা অটোওয়ালি’ ধারাবাহিকে এর আগে অশোকের চরিত্রে অভিনয় করেছেন জয়জিৎ। সেই চরিত্রের পর্ব শেষ হয়েছে আগেই।

কিন্তু দর্শক চাহিদা ও টিআরপি বাড়ানোর তাগিদে অভিনেতা জয়জিৎকে নতুন একটি চরিত্রে ফিরিয়ে এনেছে চ্যানেল কর্তৃপক্ষ। এবার তাঁর চরিত্রের নাম মিস্টার গ্রাহাম।

নতুপ এই চরিত্রটি অবাঙালি। চরিত্রটিকে দেখা যাবে শার্ট-ট্রাউজার সঙ্গে মাথায় পরচুলা পরতে।
মিস্টার গ্রাহামের হাতে থাকবে পাইপ। অভিনেতা জানিয়েছেন, তাঁর এই ধরনের অভিজ্ঞতা এই প্রথম। তবে তিনি বেশ মজা পাচ্ছেন বলে জানান সংবাদমাধ্যমকে। এছাড়াও অভিনেতা বলেন এই ধরণের কাজ বেশ চ্যালেঞ্জিং।

জয়জিৎ-এর আগের চরিত্রটি ছিল খল চরিত্র। কিন্তু এই চরিত্রটি কেমন? সংবাদমাধ্যমের কাছে মুখ খুলতে নারাজ অভিনেতা। তাঁর বক্তব্যের মাধ্যমে বোঝা যায়, সকল চমক লুকিয়ে রয়েছে ধারাবাহিকের পর্বে। তাই রহস্য জানতে হলে কালার্স বাংলায় চোখ রাখতে হবে সকলকে।

Back to top button