দর্শকদের জন্য সুখবর! আবার এক হল ‘পিলুর’ রঞ্জা-মল্লার জুটি, ধ্রুবর ‘প্রিয়তমা’ হয়ে উঠলেন গ্ল্যামারাস ইধিকা

‘প্রিয়তমা’ বলেলেই যাঁর নাম মনে আসে, তিনি হলেন গ্ল্যামারাস অভিনেত্রী ইধিকা পাল। শাকিব খানের বিপরীতে ‘প্রিয়তমা’ ছবিতে অভিনয়ের মাধ্যমে দর্শকদের মনে আগুন ধরিয়েছেন তিনি।দুই বাংলাতেই তাঁর অনুরাগীর সংখ্যা কম নয়।অভিনেত্রী ইধিকা পাল এবার সবার সামনে পা মেলালেন রোম্যান্টিক ‘প্রিয়তমা’ গানে। আর অভিনেত্রীর সঙ্গী হলেন টলি অভিনেতা ধ্রুব জ্যোতি সরকার।

টেলিভিশনের অভিনয়ের সূত্র ধরে বর্তমানে সবার কাছেই পরিচিত ইধিকা পাল। বাঙালি অভিনেত্রী ইধিকা এখন সকলের স্বপ্নচারিনী। শোনা যাচ্ছে, টলিউডের নতুন ছবিতেও অভিনয় করবেন তিনি। সুপারস্টার দেবের আসন্ন ছবি ‘খাদান’-এ দেখা যেতে চলেছে তাঁকে। এই খবর শোনার পরই উন্মোদনা বেড়েছে ইধিকা অনুরাগীদের মধ্যে।

‘খাদান’ ছবিতে দেবের অল্পবয়সী চরিত্রের সঙ্গে দেখা যাবে ‘প্রিয়তমা’ ইধিকাকে। দেবের সঙ্গে এই প্রথম কাজ করবেন তিনি। তবে তার আগেই ফের হইচই বাঁধালেন অভিনেত্রী। তারকাখচিত পার্টিতে অভিনেতা ধ্রুবর সঙ্গে ইধিকার পা মেলানো দেখে বেশ খুশি তাঁর অনুরাগীরা। পার্টিতে ব্ল্যাক টপ ও স্কার্টে ইধিকার থেকে চোখ ফেরানো দায়। আবার, হোয়াইট শার্ট-ব্ল্যাক কোর্টে ধ্রুবও হ্যান্ডসাম ম্যান। এর আগেই ধ্রুব-ইধিকার জুটি মন কেড়েছিল দর্শকদের। আবারও তাঁদের এক সঙ্গে দেখে খুশি অনুরাগীরা।

জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক ছিল ‘পিলু’। এই ধারাবাহিকের হাত ধরে দর্শকদের প্রভূত ভালোবাসা
পান মল্লার-রঞ্জা জুটি। ধারাবাহিকে মল্লার ও রঞ্জার চরিত্রে অভিনয় করেন ইধিকা পাল ও ধ্রুব সরকার।
ধারাবাহিক শেষের পর অনুরাগীদের আকাঙ্ক্ষা ছিল, আবারও ফিরে আসুক এই জুটি। তবে নতুন করে না হলেও রাতের পার্টিতে রোম্যান্টিক গানে এক হলেন তাঁরা।

বর্তমানে খলনায়কের চরিত্রে দর্শকদের নজর কেড়েছেন পিলুর মল্লার তথা অভিনেতা ধ্রুব সরকার। জি বাংলার ‘মিলি’ ধারাবাহিকে দেখা যাচ্ছে তাঁকে। অন্যদিকে, নতুন সিনেমার কাজ নিয়ে বেজায় ব্যস্ত ইধিকা। তবে ব্যস্ততার মাঝেই অনুরাগীদের মন জয় করলেন তিনি। ইধিকা সত্যিই ‘প্রিয়তমা’! স্বীকার করে নিয়েছেন সকলেই।

Back to top button