মাঠানের সামনে রিন্টু মিন্টুর পর্দা ফাঁস! ওদের শায়েস্তা করতে সন্ধ্যার হাতে লাঠি তুলে দিল আকাশ!

এই মুহূর্তে স্টার জলসার (Star jalsha) পর্দায় সম্প্রচারিত একটি জনপ্রিয় ধারাবাহিক (Bengali Serial) হচ্ছে সন্ধ্যা তারা (Sandhya Tara)। এই ধারাবাহিকের নায়িকা হিসেবে অভিনয় করেছেন অন্বেষা হাজরা। নায়ক হিসেবে রয়েছেন নবাগত অভিনেতা সৌরজিত ব্যানার্জি। দ্বিতীয় নায়িকা হিসেবে অভিনয় করেছেন অমৃতা দেবনাথ। ধীরে ধীরে জমে উঠেছে ধারাবাহিকের গল্প।

সন্ধ্যা তারা ধারাবাহিকটি শুরু হয়েছিল দুই বোনের মধ্যে থাকা এক সুন্দর সম্পর্ক নিয়ে। এক বোনের প্রতি আরেক বোনের এক অগাধ ভালোবাসার গল্প দর্শকদের সামনে তুলে ধরেছে জি বাংলা। সন্ধ্যা নামটা উচ্চারণ করতে গেলেই তার পাশাপাশি তারা নামটা কোনো না কোনো ভাবে ঠিক জুড়ে যায় এমন ভালোবাসা তাদের মধ্যে।

দুই বোনের এমন নিঃস্বার্থ ভালোবাসার একটি সম্পর্ক নিয়েই শুরু হয়েছিল ধারাবাহিকের যাত্রা। শুরু হওয়ার পর ধীরে ধীরে সন্ধ্যার চরিত্রটিকে বেশ ভালো লেগে যায় দর্শকদের। তবে সাম্প্রতিক প্লট বেশ একঘেয়ে হয়ে উঠেছিল দর্শকদের কাছে। তাই আবার নতুন উদ্যম নিয়ে সম্প্রচারিত হলো একটি নতুন প্রোমো।

ধারাবাহিকের সদ্য প্রকাশিত প্রোমোতে দেখা যায় একেবারে রুদ্র মূর্তি ধারণ করেছে সন্ধ্যা। মাঠান এর সামনে দুটো হিসেবের খাতা মাটিতে ছুড়ে ফেলে সন্ধ্যা বলে, “রিন্টু শ্বশুর আর মন্টু শ্বশুর রাইস মিল থেকে টাকা চুরি করেছে। ওরা আপনাকে ঠকিয়েছে মা।” বিজয়ার চোখ জলে ভরে যায়।

তারা বলে, “বেশ করেছি ওটা আমাদের মিল আমরা টাকা নিয়েছি।” তখন সন্ধ্যায় রেগে গিয়ে চর কষাতে যায় তার এক শ্বশুরকে। তখনই আকাশ এসে সন্ধ্যাকে থামায় আর বলে হাতে নয় লাঠি দিয়ে মারতে। এই দেখে চমকে যায় সবাই। অর্থাৎ বলেই যাচ্ছে ধারাবাহিকের আগামী পর্ব গুলি একেবারে জমজমাট হতে চলেছে।

Back to top button