মিলিতে থাকতে চলেছেন বিনোদন জগতের জনপ্রিয় বাস্তব জীবনের জুটি! জেনে নিন কারা তারা?

সম্প্রতি বাংলা বিনোদনের চ্যানেলগুলিতে আসছে একের পর এক নতুন ধারাবাহিক। স্টার জলসায় ইতিমধ্যেই বেশ কয়েকটি ধারাবাহিক নিজের যাত্রা শুরু করেছে। এবার পালা জি বাংলার। জি বাংলার (Zee Bangla) পর্দাতেও একাধিক নতুন ধারাবাহিক (Bengali Serial) শুরু হচ্ছে। টিআরপি তালিকায় সেরার আসন দখল করতে একের পর এক নতুন মেগা আনছে এই দুই চ্যানেল।

শীঘ্রই যেমন জি বাংলার পর্দায় শুরু হতে চলেছে নতুন ধারাবাহিক ‘মিলি’ (Mili)। ইতিমধ্যেই প্রকাশ্যে চলে এসেছে আসন্ন এই ধারাবাহিকের প্রোমো। এবার সামনে চলে এল সম্প্রচার শুরুর দিনক্ষণও। জানা যাচ্ছে ২৫ সেপ্টেম্বর থেকে সম্প্রচার শুরু করবে এই ধারাবাহিক। তবে ধারাবাহিক রয়েছে একটি বিশেষ চমক। এই ধারাবাহিকের অভিনয় করতে চলেছে একজন রিয়েল লাইফ দম্পতি।

জি বাংলার পর্দায় আসন্ন এই নতুন সিরিয়ালে মুখ্য চরিত্রে অভিনয় করছেন সবার প্রিয় ‘আলতা ফড়িং’ খ্যাত খেয়ালী মণ্ডল (Kheyali Mondal) এবং অনুভব কাঞ্জিলাল (Anubhav Kanjilal)। বাংলা সিরিয়ালে বেশিরভাগ সময়েই যে সমস্ত পরকীয়া-কুটকচালি দেখানো হয়ে থাকে সেই সমস্ত প্লট থেকে সরে গিয়ে আদ্যোপান্ত প্রেমের কাহিনী নিয়ে খুব তাড়াতাড়ি আসছে ‘মিলি’।

প্রোমো দেখে তেমনটাই আঁচ করেছেন দর্শকরা। ইতিমধ্যেই প্রকাশ্যে এসে গেছে ধারাবাহিক শুরুর দিন এবং স্লট। আর তার পাশাপাশি দর্শকদের আনন্দ দিতে এইবার রিয়েল লাইফ জুটি অভিনয় করতে চলেছে এই মিলি ধারাবাহিকে। বাস্তবজুটিকে ধারাবাহিকের পর্দাতে দেখতে বেশ পছন্দ করেন ভক্তরা। তবে কোন জুটি আসছে এই ধারাবাহিকে সেটাই জানাবো আজকের প্রতিবেদনে।

এই ধারাবাহিকে অর্জুনের মায়ের চরিত্রে অভিনয় করতে চলেছেন ময়না ব্যানার্জি। ধারাবাহিকে অর্জুনের বাবা নেই, মামার বাড়িতে থেকেই মানুষ হয়েছে সে। এই গল্প অনুযায়ী তিনজন মামা রয়েছে অর্জুনের তার মধ্যে ছোট মামার চরিত্রে দেখা যাবে অর্ণব ব্যানার্জিকে। আর এই অর্ণব ব্যানার্জি এবং ময়না ব্যানার্জি হচ্ছে রিয়েল লাইফ জুটি। এই প্রথম একসাথে কাজ করার সুযোগ পাচ্ছেন তারা।

Back to top button