‘তুমি আশেপাশে থাকলে’তে অঙ্গনার সাথে রোহনের বিপরীতে থাকবে আরো এক জনপ্রিয় অভিনেত্রী!

একের পর এক নতুন গল্প নিয়ে আসছে স্টার জলসা। ইতিমিধ্যে স্টার জলসায় (Star Jalsha) এসেছে বেশ কয়েকটি নতুন নতুন সিরিয়াল। সম্প্রতি স্টার জলসায় পর পর তিনটি ধারাবাহিক এসেছে। এদেরমধ্যে একটি হল ‘লাভ বিয়ে আজকাল’ (Love Biye aajkal) ও ‘তোমাদের রানী’ (Tomader Rani) ও জল থই থই ভালোবাসা (Jol Thoi thoi Bhalobasa)। অপেক্ষায় রয়েছে আরও দুটি ধারাবাহিক। এরমধ্যে একটি হল ‘তুমি আশেপাশে থাকলে’।

বর্তমানে চ্যানেলে সিরিয়ালগুলো বেশিদিন চলে না। টিআরপি কম হলে চ্যানেল সেই ধারাবাহিক বন্ধ করে দিয়ে নিয়ে আসে নতুন ধারাবাহিক। প্রতিটি চ্যানেল এখন একে অপরকে টক্কর দিচ্ছে। টিআরপি বাড়াতে গল্পে আনা হচ্ছে দারুন দারুন ট্যুইস্ট। পাশাপাশি প্রতিটি ধারাবাহিক আসছে অন্যধাঁচের গল্প নিয়ে। একটি ধারাবাহিকের গল্পের সাথে রয়েছে অন্য ধারাবাহিকের গল্পের বিস্তর ফারাক। এরফলেই কম্পিটিশনটা বেশ জমে উঠেছে।

কিছু ধারাবাহিক বাস্তবের রূপটিকে দর্শকদের সামনে তুলে ধরছে। আবার কিছু ধারাবাহিক নারী কেন্দ্রিক, অ্যাকশনধর্মী, এরমধ্যে একটি অন্যতম অন্যধাঁচের সিরিয়াল ‘জগদ্ধাত্রী’। এবার এই ধারাবাহিকের ধাঁচেই আরেকটি ধারাবাহিক আসছে স্টার জলসায়। সাড়ে ৬টা, সাড়ে ৭টা, ৯টার স্লট দখল করার পর এবার ৮টার স্লটকে হয়তো টার্গেট করেই স্টার জলসা আনছে এই নতুন সিরিয়াল। ৮টার স্লটে চলছে ‘বাংলা মিডিয়াম’ (bangla Medium)।

‘বাংলা মিডিয়াম’কে সরিয়ে হয়তো এবার এই স্লটে আসবে এই নতুন ধারাবাহিক। SVF প্রোডাকশনের তরফে আসতে চলেছে ‘তুমি আশেপাশে থাকলে’ (Tumi Ashe Pashe Thakle)। উক্ত ধারাবাহিকের মধ্যে দিয়ে বহুদিন পর পর্দায় ফিরবেন ভজগোবিন্দ অপরাজিতা অপু খ্যাত প্রধান নায়ক রোহন ভট্টাচার্যকে (Rohaan Bhattacharjee)। তবে এবার অভিনেতা ব্লুজ প্রোডাকশন ছেড়ে SVF প্রোডাকশনের হাত ধরে স্টার জলসায় কামব্যাক করছেন। জানা গিয়েছে, এখানে নায়ক একজন পুলিশ অফিসার।

আরও পড়ুনঃ মিশকার পথেই মিশকাকে মাত দিল দীপা! টাকার লোভ দেখিয়ে ডাক্তারের মুখ খোলালো দীপা

রহস্যের পাশাপাশি জমজমাটি এক প্রেমের গল্পও থাকবে এই মেগায়। আমরা আগেই জেনেছি রোহনের বিপরীতে থাকবেন নায়িকা চরিত্রে সিরিয়ালের নতুন মুখ অঙ্গনা রায় (Angana Roy)। তবে থাকছেন আরও একজন নায়িকা। দ্বিতীয় নায়িকা হিসাবে দেখা যাবে ‘হিয়া’ (Hiya) নামের একজন অভিনেত্রীকে। তবে অভিনেত্রীর সম্পর্কে এখনও তেমনকিছু জানা যায়নি। কাস্টিং’এর ব্যাপারে এখনও প্রোডাকশন কিছু প্রকাশ্যে আনতে চাইছে না। তবে আর কিছুদিন পরই হয়তো বিস্তারিত সবই জানা যাবে।

Back to top button