গৌরী এলো, রামপ্রসাদের পরে আরো এক আধ্যাত্মিক গল্প! প্রথম ঝলক সামনে আসতেই বেজায় খুশি ভক্তরা

আবার এক আধ্যাত্মিক গল্প নিয়ে নতুন সিরিয়াল তবে মুখ্য চরিত্রে রয়েছে খুবই চেনা মুখ! প্রোমো সামনে আসতেই হৈচৈ নেট মাধ্যমে

বর্তমানে বাংলায় প্রথম সারির চ্যানেল গুলিতে ধারাবাহিকের (Serial) আনাগোনা লেগেই রয়েছে। কিছুদিন আগেই স্টার জলসায় (Star jalsha) প্রকাশ পেল লাভ বিয়ে আজকালের প্রমো। তারপরে এলো তোমাদের রাণী ধারাবাহিকের প্রমো। আর এইবার চলে এলো আরো এক ধারাবাহিকের আগমনের বার্তা। নতুন ধারাবাহিকের আসার খবরে যেমন খুশি হয়েছেন দর্শকরা তেমনি অন্যদিকে এই ধারাবাহিকগুলি এলে কোন কোন ধারাবাহিক টেলিভিশন থেকে বিদায় নেবে সেই চিন্তাও ঘুরছে দর্শকদের মাথায়।

আসছে একের পর এক নতুন ধারাবাহিক

একের পর এক নতুন ধারাবাহিকের আগমন লেগেই রয়েছে। এবার ‘লাভ আজ কাল’ ধারাবাহিকের পর চলে এলো আরও এক নতুন ধারাবাহিক। ধারাবাহিক টির নাম ‘শ্যামা’। ধারাবাহিকের মুখ্য ভূমিকায় অভিনয় করতে দেখা যাবে জনপ্রিয় অভিনেতা হানি বাফনা এবং অভিনেত্রী টুম্পা ঘোষ। সদ্য প্রকাশ পেয়েছে ধারাবাহিকের নতুন প্রোমো।

এই নতুন প্রোমোতে দেখা যায় কুষ্টি বিচার করছেন গুরুদেব সামনে দাঁড়িয়ে রয়েছে গল্পের নায়ক সহ গোটা পরিবার। গুরুদেবের ইশারা অনুযায়ী পাত্রীর সঙ্গে মিলে গেছে কুষ্টি। ঠিক হয়ে গিয়েছে আশীর্বাদের দিনক্ষণ। কিন্তু নায়িকা মা কালীর সামনে বসে মাকে বলছে যে সে সারাটা জীবন তার সেবাতেই কাটাতে চেয়েছিল এই সংসারের জন্য সে একদমই প্রস্তুত নয়।

সে মায়ের কাছে প্রার্থনা করে যেন মায়ের সেবা সেবা সারা জীবন করতে পারে। মন্দিরের অন্য এক পুরোহিত এসে তাকে বলে তাকে দেখতে চলে এসেছে সে যেন তাড়াতাড়ি যায়। এরপর আশীর্বাদে পৌঁছে যায় শ্যামা, শুরু হয়ে যায় অনুষ্ঠান। ঠিক সেই সময় তান্ত্রিক রূপে একঝলক দেখানো হয় গল্পের নায়ককে। কোন উদ্দেশ্যে হচ্ছে এই বিয়ে? বিয়ের পর কোন দিকে এগোবে নায়িকার জীবন? জানতে হলে দেখতে হবে শ্যামা।

নিশ্চিত হয়নি সম্প্রচারের সময়

নতুন ধারাবাহিকে ‘শ্যামা’ আসতে চলে সান বাংলা চ্যানেলে। তবে কবে থেকে এবং কোন সময় ধারাবাহিক সম্প্রচারিত হবে সেই বিষয়ে এখন অব্দি চ্যানেল কর্তৃপক্ষের তরফ থেকে নিশ্চিতভাবে কিছুই জানানো হয়নি। তবে ধারণা করা যাচ্ছে খুব তাড়াতাড়ি দর্শকদের আনন্দ দিতে সম্প্রচার শুরু করবে শ্যামা। বহুদিন পর অভিনেত্রী টুম্পাকে দেখতে উৎসুক দর্শকমহল।

Back to top button