আবার কয়েক মাসেই বন্ধ হচ্ছে নতুন সিরিয়াল! হাজার চেষ্টা করেও টিআরপি তুলতে পারল না প্রোডাকশন

বর্তমানে টিআরপি (TRP) কমলেই চ্যানেল ধারাবাহিকগুলো বন্ধ করে দিচ্ছে। স্টার (Star Jalsha) ও জি বাংলা (Zee Bangla) একে অপরকে টক্কর দিতে নিয়ে এসেছে নানান নতুন নতুন ধারাবাহিক। নতুন আসা সিরিয়ালগুলো পুরোনোগুলোর স্লটে থাবা বসাচ্ছে। যার জেরে বন্ধ হয়ে যাচ্ছে একের পর এক নতুন ধারাবাহিক। বর্তমানে কিছু মাসেই বন্ধ হয়ে যাচ্ছে সিরিয়ালগুলো।

টিআরপির লিস্টে নিচে নামলেই সেই ধারাবাহিক ইতির খাতায় নাম লেখাচ্ছে। মাত্র তিন চার মাসেই তাই বন্ধ হচ্ছে নতুন সিরিয়াল। বদলে একের পর এক এসেছে নতুন নতুন গল্প নিয়ে এক একটি মেগা। এবার আরও এক সিরিয়াল মাত্র কিছু মাসেই ইতির খাতায় নাম লেখাতে চলেছে। ধারাবাহিকের গল্পটি বেশ সুন্দর হলেও টিআরপিতে তেমন জায়গা করতে পারেনি উক্ত মেগা।

দর্শকদের সামনে হাজির হবে আবারও হয়তো একটি নতুন মেগা। তবে এতো কম সময়ে এই ধারাবাহিক বন্ধ হবে বলে কেউ ভেবে উঠতে পারেনি। ২৪শে জুলাই শুরু হয়েছিল এই মেগা, আর মাত্র কিছু মাসেই শেষ হয়ে যাচ্ছে এই সিরিয়াল। তিন মাসও হয়নি সিরিয়ালের ইতি টানার কথা ভাবতে শুরু করছে চ্যানেল।

স্টার জলসায় কিছু মাস আগেই এরকম একটি ধারাবাহিক ‘বালিঝড়’ তিন মাসেই ইতির খাতায় নাম লেখায়। আবারও একটি ধারাবাহিক সেই একই পথে হাটছে। ধারাবাহিকটি হল আকাশ আটের (Akash Aath) সাহিত্যের সেরা সময়ের একটি নতুন গল্প ‘কড়ি দিয়ে কিনলাম’। ধারাবাহিকটি শুরু হওয়ার পর থেকেই টিআরপি কমতে শুরু করে। আর তাই চ্যানেল এটি বন্ধ করে দেওয়ার সিদ্ধান্ত নিয়েছে।

আরও পড়ুনঃ প্রধান নায়িকা ছাড়লেন জগদ্ধাত্রী! ধারাবাহিক ছেড়ে জলসার নতুন ধারাবাহিকে চলে গেলেন তিনি!

শোনা যাচ্ছে, এই মাসেই শেষ শুটিং এই ধারাবাহিকের। ধারাবাহিকটি দর্শকদের মন তেমন জয় করে উঠতে পারেনি। ২৪শে জুলাই থেকেই টিভিতে সম্প্রচার হতে শুরু হয় ধারাবাহিকটি। বিমল মিত্রের লেখা উপন্যাস ‘কড়ি দিয়ে কিনলাম’ (Kari Diye Kinlam) এ দুই বোনের ভূমিকায় রয়েছেন সুশ্রীতা ঘোষ ও অর্কজা আচার্য। এত বিখ্যাত একটা সুন্দর উপন্যাস যে এতটা ফ্লপ হবে, তা কেউই আশা করেননি।

Back to top button