দুর্দান্ত প্রোমো! জলসায় আরও এক নতুন ধারাবাহিক! নায়িকাকেন্দ্রিক গল্প দেখে খুশি দর্শক!

বিগত তিন থেকে চার মাসের মধ্যে বাংলা বিনোদনের চ্যানেলগুলিতে এসেছে একের পর এক নতুন ধারাবাহিক। এবং তাতে বেশ খানিকটা এগিয়েই রয়েছে স্টার জলসা (Star Jalsha)। LOVE বিয়ে আজকাল, সন্ধ্যা তারা, তুঁতে, জল থই থই ভালোবাসা প্রভৃতির মতন একাধিক নতুন ধারাবাহিক (Mega Serial) শুরু হয়েছে এই চ্যানেলে। এর মধ্যে বেশকিছু ধারাবাহিকের টিআরপি (TRP) বেশ নজর কারা।

বেশ কিছু পুরনো ধারাবাহিক শেষ হয়ে তার বদলে শুরু হয়েছে এই নতুন ধারাবাহিক। বর্তমানে আরো এক নতুন ধারাবাহিকের প্রোমো প্রকাশের দিনক্ষণ পাকা করলো জলসা! এই আসন্ন ধারাবাহিকের নায়িকা রূপে যে অভিনেত্রী জলসায় পদার্পণ করছেন তার নাম জানলে অবাক হবেন আপনিও।

এই সময় দাঁড়িয়ে একটি ধারাবাহিক টিআরপিতে তেমন ভালো ফল করতে না পারলে খুব বেশিদিন সেই ধারাবাহিকটিকে টেলিভিশনের পর্দায় সম্প্রচার করতে চায় না চ্যানেল কর্তৃপক্ষ। তাই শুরু হওয়ার দুই থেকে তিন মাসের মধ্যেই ধারাবাহিক গুলিকে নিজেদেরকে প্রমাণ করতে হয়। এইবার সেই প্রতিযোগিতায় নাম লেখাতে চলেছে আরো এক নতুন ধারাবাহিক।

শোনা যাচ্ছে ইতিমধ্যেই সম্পন্ন হয়েছে এক জনপ্রিয় প্রোডাকশন হাউজের আসন্ন এক নতুন ধারাবাহিকের প্রথম প্রোমোর শুটিং। নিশ্চয়ই প্রশ্ন জাগছে কোন প্রোডাকশনের আন্ডারে আসছে এই মেগা? সবার প্রিয় প্রোডাকশনের তরফ থেকে সম্প্রচারিত হতে চলেছে এই নতুন মেগা। এই প্রোডাকশনের আন্ডারে বেশ কিছু ধারাবাহিক বর্তমানে বিভিন্ন চ্যানেল সম্প্রচারিত হচ্ছে।

এই ধারাবাহিকের নাম হতে চলেছে গীতা এলএলবি। ধারাবাহিকের নায়িকা চরিত্রে দেখা যাবে সবার প্রিয় অভিনেত্রী হিয়া মুখার্জিকে। এই ধারাবাহিকে নায়ক হিসেবে থাকবেন কুনাল শীল। স্টুডিও সূত্রে খবর এই ধারাবাহিকের প্রথম প্রোমোতে কেবলমাত্র নায়িকাকে দেখতে পাওয়া যাবে। আগামী দুই-একদিনের মধ্যেই সম্প্রচারিত হবে ধারাবাহিকের প্রথম প্রোমো।

Back to top button