তারার পর এবার অন্তঃসত্ত্বা সন্ধ্যা! ধর্ম সংকটে নীল! বোনের সুখের জন্য বাড়ি ছাড়ল সন্ধ্যা

বাংলা টেলিভিশনের পর্দায় এই মুহূর্তের জনপ্রিয় ধারাবাহিক হল সন্ধ্যাতারা (Sandhyatara)। এই মুহূর্তে টিআরপি তালিকায় দাগ কাটার মতো পারফরমেন্স না করতে পারলেও দর্শকদের মনে দাগ কাটতে সফল হয়েছে এই বাংলা ধারাবাহিকটি। রোহিত সামন্ত ও সাহানা দত্তের প্রযোজনা সংস্থা মিসিং স্ক্রু’র (Missing Screw Production House) তরফে শুরু হওয়া এই ধারাবাহিকটিতে এখন তুমুল উত্তেজনা।

স্টার জলসায় এই ধারাবাহিকের মধ্যে দিয়ে আবারও টেলিভিশনের পর্দা কাঁপাচ্ছেন অভিনেত্রী অন্বেষা হাজরা। এবং আসতেই ধামাকা করেছেন তিনি। দীর্ঘদিন পর এই অভিনেত্রীকে কাছে পেয়ে দর্শকরাও‌ ভীষণ রকমের খুশি। দারুণ রকমের প্রাণবন্ত এই ধারাবাহিকটি অচিরেই দর্শকদের মন জিতে নিয়েছিল। তবে এই মুহূর্তে এই ধারাবাহিকের গল্প চিন্তায় পরিপূর্ণ।

এই ধারাবাহিকের মধ্যে দিয়েই অন্বেষার বিপরীতে অভিনয় করছেন নবাগত অভিনেতা সৌরজিৎ ব্যানার্জি। তারার চরিত্রে অভিনয় করছেন অভিনেত্রী অমৃতা দেবনাথ। সম্পূর্ণভাবে পরিস্থিতির চাপে পড়েই সন্ধ্যা ও আকাশের বিয়ে হয়। পরবর্তীতে অবশ্য সন্ধ্যা জানতেও পারে যে তার স্বামী আকাশ অন্য কাউকে ভালোবসে। তবে সেই মেয়ে যে খোদ তার নিজের বোন সেটা সন্ধ্যা জানার আগেই গল্প ঘুরিয়ে দেয় আকাশ।

কিন্তু তারা অন্তঃসত্ত্বা হ‌ওয়ার পর সন্ধ্যা প্রতিজ্ঞা করে এই সন্তানের বাবা যে তার সঙ্গেই বোন তারার বিয়ে দেবে। আর পরবর্তীতে সে জানতে পারে তার স্বামী আকাশনীল‌ই তার বোন সন্ধ্যার হবু সন্তানের বাবা। আর ব্যাস এক কথার মানুষ সন্ধ্যা নিজের সমস্ত দুঃখ কষ্ট মনে চেপে রেখে আকাশনীলকে দিয়ে প্রতিজ্ঞা করায় তারাকে বিয়ে করার জন্য।

যদিও সন্ধ্যার শাশুড়ি বিজয়া মাঠান একেবারেই মেনে নিতে পারেন না তারাকে। আর আকাশনীলের সঙ্গে তারার বিয়ের সময় জানা যায় তারার গর্ভস্থ সন্তান নষ্ট হয়ে গেছে। সেই সঙ্গে জানা যায় সন্ধ্যা অন্তঃসত্ত্বা। কিন্তু ততক্ষণে সন্ধ্যা কাঞ্জিলাল বাড়ি ছেড়ে বহুদূরে চলে গেছে। এরইমধ্যে গল্পে এন্ট্রি নিতে চলেছেন নতুন নায়ক। কি হবে এবার সন্ধ্যাতারায়?

Back to top button