টিআরপিতে দূর্দান্ত চমক! কথাকে টপকে প্রথম পাঁচে প্রবেশ করলো অনুরাগের ছোঁয়া, শীর্ষে অনর জগদ্ধাত্রী!

ফের দেখতে দেখতে চলে এলো আরো একটা বৃহস্পতিবার। বাংলার ধারাবাহিক (Bengali Serial) প্রেমী দর্শকদের জন্য ফলাফলের দিন। প্রত্যেকটি দর্শক নিজেদের প্রিয় ধারাবাহিক গুলিকে সবার শীর্ষে দেখতে চায়। আর আজকের দিনেই দর্শকরা জানতে পারেন কোন ধারাবাহিক কেমন প্রতিক্রিয়া পাচ্ছে। এই দিনেই প্রকাশ পায় গোটা সপ্তাহ জুড়ে চলা প্রতিযোগিতার ফলাফল অর্থাৎ বাংলা টেলিভিশন টিআরপি (Bengali Television TRP) তালিকা।

একটি ধারাবাহিক ঠিক কি অবস্থায় রয়েছে, কতটা এগিয়েছে বা কতটা পিছিয়েছে, আগামীতে কতদিন অবধি চলতে পারে সেই আকার ইঙ্গিতও পাওয়া যায় টিআরপি থেকে। আর দর্শকরা প্রতিযোগিতা বেশ পছন্দ করেন তাই যখনই কোন কিছুর মাঝে প্রতিযোগিতা এবং প্রতিযোগী এই বিষয়গুলো ঢুকে পড়ে তখন তারা সেই বিষয়টির প্রতি আরও বেশি আগ্রহী হয়ে ওঠে।

গত সপ্তাহের টিআরপি তালিকার প্রথম পাঁচ একেবারে চমকে দিয়েছিল দর্শকদের। দেখে নেওয়া যাক এই সপ্তাহে কারা চমক আনলো টিআরপিতে। চলতি সপ্তাহে প্রথম স্থান অধিকার করেছে জি বাংলা চ্যানেলের জগদ্ধাত্রী। টিআরপি তালিকায় এই ধারাবাহিকের প্রাপ্ত নম্বর ৮.৯।

দ্বিতীয় স্থানে রয়েছে জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক ফুলকি। টিআরপিতে ৮.৭ পেয়ে দ্বিতীয় স্থান অধিকার করেছে এই মেগা। টিআরপি তালিকায় তৃতীয় স্থানে উঠে এসেছে নিম ফুলের মধু। টিআরপিতে ধারাবাহিকের প্রাপ্ত নম্বর ৮.২। আগের সপ্তাহের তুলনায় এক ধাপ এগিয়ে গিয়েছে এই মেগা।

অন্যদিকে ৮.০ পেয়ে চতুর্থ স্থান অধিকার করেছে জলসার গীতা LLB। গত সপ্তাহের তুলনায় আরো একধাপ পিছিয়ে গিয়েছে এই মেগা। এই সপ্তাহে পঞ্চম স্থানে উঠে এসেছে স্টার জলসার অনুরাগের ছোঁয়া। টিআরপি তালিকায় এই ধারাবাহিকের প্রাপ্ত নম্বর ৭.৮।

আরও পড়ুন: এইবার সৃজন পর্ণার হয়ে কাজ করবে মৌমিতা! ফাঁদে পড়লো ইশা

1st- জগদ্ধাত্রী ৮.৯
2nd- ফুলকি ৮.৭
3rd- নিম ফুলের মধু ৮.২
4th- গীতা LLB ৮.০
5th- অনুরাগের ছোঁয়া ৭.৮

Back to top button